ঢাকা, বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

হানিমুনে সুইজারল্যান্ড যাচ্ছেন সৃজিত-মৃথিলা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৯, ২২:১৭

হানিমুনে সুইজারল্যান্ড যাচ্ছেন সৃজিত-মৃথিলা

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশিদ মিথিলা। শুক্রবার সন্ধ্যা ৭টায় সৃজিতের দক্ষিণ কলকাতার লেক গার্ডেনসের বাড়িতে ভারতীয় বিশেষ বিবাহ আইনে রেজিস্ট্রি করে বিয়ে করেন তারা।

এদিকে মিথিলা জানিয়েছেন, শনিবার মধুচন্দ্রিমায় তারা সুইজারল্যান্ড যাচ্ছেন। সেখানে মধুচন্দ্রিমার পাশাপাশি জেনেভায় একটি বিশ্ববিদ্যালয়ে মিথিলা পিএইচডির রেজিস্ট্রেশন করবেন। সব মিলিয়ে সুইজারল্যান্ডে এক সপ্তাহ থাকবেন তারা।

ঘরোয়াভাবে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৃজিতের মা ও দিদি, সৃজিতের টলিউডের পরিবার রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম ও পিয়া। এছাড়া মিথিলার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এক ঘনিষ্ঠ বন্ধুর অনুষ্ঠানে সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার পরিচয় হয়। সেখান থেকেই শুরু হয় ফেসবুকে কথাবার্তা। এরপর বন্ধুত্ব। তারপর প্রেম। এমনকি বিভিন্ন সময় কলকাতার এই পরিচালকের পারিবারিক অনুষ্ঠানেও দেখা মিলেছে মিথিলার। প্রেমিকার সঙ্গে দেখা করতে বহুবার বাংলাদেশেও এসেছিলেন সৃজিত। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছিলো তাদের একসঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি। কিন্তু তবুও মুখে কুলুপ এঁটে ছিলেন দু’জনে।

মিথিলা এখন ব্র্যাকে কর্মরত আছেন। তিনি ব্র্যাকের আরলি চাইল্ড ডেভেলপমেন্ট প্রোগ্রাম বিভাগের প্রধান।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত