ঢাকা, রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে

ঈদ ছুটির পর ব্যাংক খুললেও ছিলোনা গ্রাহকদের ভিড়

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১২ জুলাই ২০২২, ১৬:৪৫

ঈদ ছুটির পর ব্যাংক খুললেও ছিলোনা গ্রাহকদের ভিড়
নিজস্ব প্রতিবেদক

পবিত্র ঈদুল আযহার ছুটি শেষ হয়েছে আজ, চলেছে ব্যাংকিং কার্যক্রম। তবে এখনও সিংহভাগ মানুষ রাজধানীমুখী না হওয়ায় ব্যাংকগুলোতে ছিলোনা চিরচেনা গ্রাহকদের ভিড়।

কার্যদিবসের প্রথম দিন গ্রাহকদের চাপ ছিলো তুলনামূলক ভাবে কম। এছাড়াও ঈদের পর প্রথম কর্মদিবসে যারা অফিস করেছেন তারা ব্যস্ত ছিলেন সহকর্মীদের সঙ্গে কুশল বিনিময়ে। এসময় ব্যাংকের শাখাগুলোতে অলস সময় পার করেছেন অনেকে।

গ্রাহকদের ভিড় নিয়ে স্ট্যান্ডার্ড ব্যাংকের হেড অফিসের কর্মকর্তা মঈনুল হাসান বলেন, ঈদের ছুটি শেষ হলেও, রয়ে গেছে আমেজ। সকালে ব্যাংকে এসে সকলের সঙ্গে কুশল বিনিময় করেছি। অনেকেই অতিরিক্ত ছুটি নিয়েছিলেন। তারা এখনও ফিরে আসেনি। এছাড়াও ব্যাংকে গ্রাহকদের ভিড় তুলনামূলকভাবে কম। ঢিমেতালে কাজ এগিয়ে যাচ্ছে।

এসময় তিনি আরও বলেন, আশা করছি দু' একদিনের মধ্যে আবারও চিরচেনা রূপে ফিরে আসবে ব্যাংকিং কার্যক্রম। একই কথা বলেন মতিঝিল সোনালী ব্যাংক লোকাল অফিসের জেনারেল ম্যানেজার রেজাউল করিম। তিনি বলেন, শুরুর দিনে তুলনামূলক লেনদেন কম হবে। কারণ আজ প্রথম কর্মদিবস। আশা করা যাচ্ছে সামনের সপ্তাহ থেকে স্বাভাবিক লেনদেন শুরু হবে।

প্রসঙ্গত, ঈদের আগে ৮ ও ৯ জুলাই শুক্র ও শনিবার পশুর হাটসহ পোশাকশিল্প এলাকায় ব্যাংক খোলা ছিলো। ১০ ও ১১ জুলাই ঈদের ছুটি কাটিয়ে ১২ জুলাই থেকে শুরু হয়েছে ব্যাংকিং কার্যক্রম।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত