ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

শাহ্জালাল ব্যাংক-আগোরা সমঝোতা চুক্তি

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২০, ১৬:৫৬

শাহ্জালাল ব্যাংক-আগোরা সমঝোতা চুক্তি

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও আগোরা (সুপার সপ) লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের করপোরেট প্রধান কার্যালয়ে এ সমঝোতরা স্মারক স্বাক্ষর হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলামের উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান মারুফুর রহমান খান ও আগোরা (সুপার সপ) লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ফরহাদ এফ আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে সই করেন।

এই সমঝোতা চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ক্রেডিট কার্ড হোল্ডাররা দেশের আগোরার (সুপার সপ) যে কোনো আউটলেট থেকে পণ্য ক্রয়ে মাস শেষে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশ ব্যাক পাবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী ও ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান সামছুদ্দোহা (শিমু), ব্যাংকের সিএফও জাফর ছাদেক, এফসিএ, আগোরা (সুপার সপ) লিমিটেডের সিএফও আমিনুল বারী এবং বিপণন ব্যবস্থাপক আবু আরাফাতসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত