ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ই-অ্যাকাউন্ট হিসাব চালু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ মার্চ ২০২১, ১৮:০৭

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ই-অ্যাকাউন্ট হিসাব চালু
ছবি: সংগৃহীত

গ্রাহকদেরকে দ্রুত, আধুনিক ও উন্নত প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে আরো একধাপ এগিয়ে আসলো শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। তারই ধারাবাহিকতায় গ্রাহকদেরকে অতি দ্রুততম সময়ে ব্যাংকিং সেবা প্রদানের লক্ষে বুধবার (২৪ মার্চ) শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ই-অ্যাকাউন্ট ব্যাংকিং সেবা চালু করলো।

এখন থেকে একজন ব্যক্তি গ্রাহক দ্রুততম সময়ে ঘরে বসে সহজ ও নিরাপদে ই-অ্যাকাউন্ট হিসাব খুলতে পারবেন। এক্ষেত্রে একজন গ্রাহককের শুধুমাত্র বৈধ জাতীয় পরিচয়পত্র (এনআইডি) থাকতে হবে। ই-অ্যাকাউন্ট হিসাবধারী গ্রাহকগণ ঘরে বসে সব ধরণের ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করতে পারবেন।

ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মো. সানাউল্লাহ সাহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত ই-অ্যাকাউন্ট ব্যাংকিং সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম বক্তব্য রাখেন। ই-অ্যাকাউন্ট খোলা এবং এর সুবিধাসমূহ নিয়ে সার্বিক তথ্যচিত্র উপস্থাপন করেন ব্যাংকের ব্যাংকিং অপারেশন্স ডিভিশন এর প্রধান মো. নকীবুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালকবৃন্দ আক্কাচ উদ্দিন মোল্লা, মহিউদ্দিন আহমেদ, খন্দকার শাকিব আহমেদ, ফকির আখতারুজ্জামান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী, ইমতিয়াজ ইউ. আহমেদ ও নাসিম সেকান্দার উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত