ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

সোমবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৩ মে ২০২২, ০৫:১৭

সোমবার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: দূরে কোথাও ভ্রমনের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে।

বৃষ: আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্কে জয় লাভ করায় আনন্দ। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। অশান্তি থেকে সাবধান থাকুন।

মিথুন: ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে।

কর্কট: নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। অর্শ জাতীয় কোনও রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে।

সিংহ: সন্তানের ভাল কাজের জন্য গর্ব বোধ। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ বৃদ্ধি।

কন্যা: অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরের কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির জন্য চিন্তা।

তুলা: সন্তানদের সঙ্গে কোন কারণে বিবাদ বাধতে পারে। কোনও কাজের জন্য জনপ্রিয়তা লাভ করতে পারেন। কোনও ছোট্ট অশান্তি পুলিশ পর্যন্ত গড়াতে পারে।

বৃশ্চিক: আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে আলোচনা।

ধনু: কর্মস্থানে হিসাব নিয়ে গন্ডগোল। আজ দুরূহ কোনও কাজকে অতিরিক্ত সরল ভাবে করতে সক্ষম হবেন। বাকসংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে।

মকর: সন্তানদের নিয়ে চিন্তা। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পাওয়ায় আনন্দ। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক হওয়ায় মনখারাপ।

কুম্ভ: মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল পাবেন।

মীন: বাড়িতে চুরি হওয়ার সম্ভাবনা। আজ ধর্ম বিষয়ক আলোচনায় আপনি সুনাম পাবেন। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা অনলাইন

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত