ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

আজকের রাশিফল

আজকের রাশিফল

এখানে রাশির ওপর ভিত্তি করে চারিত্রিক বৈশিষ্ট্য এবং পরে ভাগ্যফল নিয়ে যা লেখা তা অভিজ্ঞতায় দেখা একটা আভাস মাত্র। রাশি ভাগ্যের নিয়ন্ত্রক নয়, মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল): ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে।নতুন পরিকল্পনা করার আগে ভাবনাচিন্তা করুন।

বৃষ (২১ এপ্রিল - ২০ মে): স্ত্রীর সঙ্গে বিবাদের সম্ভাবনা। কর্মস্থলে কোনও বিবাদে বেশি কথা না বলাই শ্রেয়। নিজের কথার উপরে নিয়ন্ত্রণ রাখুন। নতুন পরিকল্পনা মাথায় আসতে পারে।

মিথুন (২১ মে - ২০ জুন): ব্যবসায় সাফল্যের যোগ রয়েছে। গুরুজনদের থেকে সাহায্য পাবেন। কাছের লোকজনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। ধনপ্রাপ্তির যোগ।

কর্কট (২১ জুন - ২০ জুলাই): কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে।শারীরিক দুর্বলতা থাকবে। ধনপ্রাপ্তির যোগ রয়েছে। ব্যবসায় নতুন পরিকল্পনা মাথায় আসতে পারে।

সিংহ (২১ জুলাই - ২১ আগস্ট): শত্রুকে জয় করতে সক্ষম হবেন। পরিশ্রম বৃদ্ধি হলেও ফল পাবেন না। সারা দিন দুশ্চিন্তা কাজ করবে। নতুন বন্ধু হতে পারে।

কন্যা (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর): ব্যবসায় সাফল্যের যোগ রয়েছে। অস্থিরতা তাড়া করতে পারে। বাড়তি খরচ হতে পারে। গুরুজনদের থেকে সাহায্য পাবেন। কাছের লোকজনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর): অজানা বিপদের সম্ভাবনা আছে। সম্পত্তি সংক্রান্ত মামলার নিষ্পত্তি হবে। ব্যবসায় সাফল্য পেতে পারেন। আর্থিক উন্নতির যোগ রয়েছে। ব্যবসায় নতুন পরিকল্পনা করতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর - ২১ নভেম্বর): ভ্রমণের পরিকল্পনা করবেন না। বাড়তে পারে। ভ্রমণের যোগ রয়েছে। আয় বাড়বে। প্রতিবেশীর থেকে সাবধান থাকুন।

ধনু (২২ নভেম্বর - ২০ ডিসেম্বর): স্বাস্থ্য নিয়ে হয়রানি হতে পারে। কর্মস্থলে সুনাম পাবেন। ব্যবসায় লাভের যোগ রয়েছে। আজ বিশেষ কারও সঙ্গে দেখা হতে পারে।

মকর (২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি): পরিজনদের উপকার পেতে পারেন। কর্মক্ষেত্রে সুনাম অর্জনের যোগ। শত্রুদের থেকে সাবধান। কর্মস্থলে কাজে ব্যাঘাত ঘটতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): অযথা সত্য কথা বলার জন্য শত্রু বাড়বে। কোনো নারীর প্রতি আসক্তিতে অনর্থ ঘটতে পারে। কোনো কাজে বা অংশীদারি ব্যবসায় প্রাধান্য বিস্তার করবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): বাড়তি খরচ হতে পারে। কর্মস্থানে আজ দায়িত্ব বাড়বে। অনেক দিনের আটকে থাকা কাজ শেষ করতে পারবেন। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত