ঢাকা, বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

আজকের রাশিফল

আজকের রাশিফল

মানুষ নিজেই তার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারে শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটাকে নিয়তি বলা যায়। আবার ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল): সন্তানকে ঘিরে সংসারে অশান্তি বাড়তে পারে। অপ্রত্যাশিত কোনও কিছু থেকে অর্থ লাভ হতে পারে। আজ আপনার ভুল সিদ্ধান্তের জন্য সংসারে অশান্তি বাড়তে পারে। বাতের সমস্যা বাড়তে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে): কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। সন্তানদের জন্য শুভ কোনও যোগাযোগ আসতে পারে। আজ কোনও বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। মায়ের শারীরিক অবস্থার অবনতি হতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন): পুরনো পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারেবন। গুরুজনদের বাধ্যগত থাকার চেষ্টা করুন। সংসারে পুরনো অশান্তি মিটে যাবে। কাজে বিচক্ষণতার জন্য আপনার সুনাম বাড়বে।

কর্কট (২১ জুন-২০ জুলাই): পায়ের যন্ত্রণায় ভোগান্তি হতে পারে। আজ চাকুরীর ক্ষেত্রে কোনও কিছুর জন্য সম্মানহানি হতে পারে। জল পথে একটু সাবধানে চলাফেরা করুন। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট): আজ পরিবারে অশান্তির যোগ রয়েছে। অকারণ ব্যয় বৃদ্ধি পেতে পারে। বিষয় সম্পত্তি নিয়ে কোনও আইনি ব্যবস্থা নিতে হতে পারে। চাকুরিজীবীদের জন্য কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে অপমান জুটতে পারে। প্রেমের জন্য দিনটি মোটেই শুভ নয়।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। সাংসারিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বেহিসাবি খরচের বিষয়ে সতর্ক থাকুন। কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তির যোগ রয়েছে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবেলা করতে সক্ষম হবেন। শ্বশুর বাড়ির থেকে দামি কোনও উপহার পেতে পারেন। চাকুরীর পরীক্ষায় শুভ ফলের যোগ রয়েছে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর): তৃতীয় কোনও ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধির সম্ভাবনা। মধুর ব্যবহারে সকলের মন জয় করবেন। উচ্চশিক্ষার জন্য দিনটি শুভ।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): নতুন কোনও কাজের সন্ধান মিলতে পারে। স্ত্রীর সঙ্গে ভাল কিছু আলোচনার সম্ভাবনা রয়েছে। চাকুরীজীবীদের জন্য সময়টা খুব ভাল। আজ অতিরিক্ত ক্রোধ নিয়ন্ত্রণে না রাখলে ক্ষতির সম্ভাবনা।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি): বিচক্ষণ কোনও ব্যক্তির সাহায্যে কর্মে উন্নতির যোগ। লটারি বা ফাটকায় অর্থ নষ্টের যোগ। আজ ব্যবসায় আশানুরূপ ফল মিলবে না। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। বিলাসিতার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। নতুন গৃহ নির্মাণের জন্য উদ্যোগী হতে পারেন। স্বাস্থ্যকর পরিবেশে ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): বিদ্যার্থীদের জন্য আজ দিনটি শুভ। ব্যবসায় আকস্মিক লাভের যোগ। চক্ষুপীড়ায় ভোগান্তির যোগ রয়েছে। শারীরিক সমস্যায় ভোগান্তি হতে পারে। আজ ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত