ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

সোমবারের রাশিফল

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৩ মে ২০১৯, ০২:৩২

সোমবারের রাশিফল

মেষ: এই রাশির সব জাতক জাতিকাদের সকাল থেকেই একটু চাপও ও চঞ্চল ভাব সবার থাকতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া থেকে সাবধান। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ। চাকরিতে উন্নতির যোগ দেখা যাচ্ছে।

বৃষ: বেকারদের জন্য চাকুরির কোনও সন্ধান আসতে পারে আপনার । প্রেম ও প্রণয়ে মান বৃদ্ধি পেতে পারে আপনার । নীতির দিক দিয়ে কোনও কাজ আজ কষ্ট দিতে পারে। ধর্ম ব্যপারে আগ্রহ বাড়তে পারে আপনার। বাড়িতে কোনও কাজের জন্য খরচও বাড়তে পারে। বিলাসীতার জন্য কোনও খরচ আজ বাড়তে পারে। বাড়তি কাজের জন্য আজ আপনি কোনও মূল্য কিন্তু পাবেন না।

মিথুন: শত্রুর কারণে কোনও কলহ আজ বাধতে পারে। বিলাসীতার জন্য খরচও বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্টও পেতে পারেন। ব্যবসার দিকে মনে একটু শান্তি আজ পেতে পারেন। বিবাহ ব্যপারে কোনও যোগাযোগ আপনার হতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ ঘনিয়ে আসতে পারে।

কর্কট: ছোট কথা নিয়ে সংসারে বিবাদ বাধতেই পারে। তীর্থ ভ্রমণের কোনও আলোচনা আজ হতে পারে আপনার। পূর্বের চিন্তাগুলি সামনে আনতে সমস্ত বিকল্প পথ খুলে রাখুন। আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভাল। এ ক্ষেত্রে প্রয়োজনের অতিরিক্ত ব্যায় হতে পারে।

সিংহ: কোনও অশান্তি বা মারামারি অবধি আজ আপনার উপর দিয়ে যেতে পারে, সামাজিক কোনো কাজে জন্য আপনার সম্মান বাড়তে পারে। কোনও নতুন বন্ধু সঙ্গে আপনার দুরত্ব বাড়তে পারে। নিজের বিলাসিতার জন্য আপনার খরচ বৃদ্ধি পেতে পারে। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে আপনার। ভ্রমণের জন্য অধিক ব্যয় আপনার বাড়তে পারে।

কন্যা: পেটের কোনও সমস্যার কারণে শরীরের অবনতি আজ হতে পারে। আইনি কোনও কাজের দিকে আজ বাধা আসতে পারে। অধিক কথা বলার জন্য কোনও বিবাদ আপনার বাধতে পারে। কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে। পেটের কোনও আজ সমস্যা বৃদ্ধি পেতে পারে। প্রেমের ব্যপারে কোনও নতুন যোগাযোগ আজ আসতে পারে।

তুলা: শক্তির অপপ্রয়োগ হতেও পারে। আজ সকালের দিকে কোনও খরচ আপনার বাড়তে পারে। অনেক বন্ধু আজ বাড়িতে আসতে পারে। যারা বিবাহের কথা ভাবছেন তারা কয়েক দিন অপেক্ষা করুন। পদার্থবিদ্যা নিয়ে যারা লেখাপড়া করছেন, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি।

বৃশ্চিক: সকালের দিকে বাজে খাবারের জন্য আপনার পেটের সমস্যা বাড়তে পারে। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ কিছুটা বাধতে পারে। নেশা থেকে আজ একটু দূরে থাকুন। ব্যবসার দিকে আপনার ভাল কিছু ঘটতে পারে। চাকুরীর স্থানে কোনও উন্নতির যোগাযোগ আজ হতে পারে। আজ অযথা ব্যয় বাড়তেই পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে।

ধনু: কোনও আত্মীয়র সঙ্গেও বিবাদ হতে পারে। ব্যবসার দিকে কোনও ব্যক্তির জন্য বিশেষ উন্নতির সুযোগ আসতেই পারে। প্রেমিকার কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। বাড়তি খরচ থেকে সাবধান। অর্থ জমানোর ব্যাপারে নিজেকে সতর্ক থাকতে হবে।

মকর: ভাল কোনো গুরুর সন্ধান পেতে পারেন। আজ সম্মান নষ্ট হওয়ার কিছুটা সম্ভাবনা রয়েছে। সারাদিন কোনও কাজে ব্যস্ত হতে হবে। চাকুরীর জন্য কোনও শুভ যোগাযোগ আজ আসতে পারে। পিতার সঙ্গে কোনও তর্ক হওয়ার জন্য মন খারাপ থাকবে। আজ ভ্রমণে কোনও বাধা কিন্তু আসতে পারে।

কুম্ভ: ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে আজ তর্ক হতে পারে। প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প। আজ সারা দিন হিসেব করে থাকলেও বাজে খরচ থেকে রক্ষা পাবেন না।

মীন: আত্মীয়র সঙ্গে অশান্তিও মিটে যেতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও চাপ আসতে পারে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে আজ বিবাদ বাড়তে পারে। বাড়িতে অনেক বন্ধুও আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট বাড়তেই পারে। বুদ্ধির জোরে শত্রু জয়ও হতে পারে। ভাই বোনের মধ্যে সম্পত্তির ব্যপারে কোনও বিবাদ আজ হতে পারে। সম্মান নিয়েও টানাটানি হতে পারে।

  • সর্বশেষ
  • পঠিত