ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮ আপডেট : ২ মিনিট আগে

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২১, ১৮:২১

প্রিন্ট

নাভানা নিয়ে এলো নতুন টয়োটা ‘করলা ক্রস’

নাভানা নিয়ে এলো নতুন টয়োটা ‘করলা ক্রস’
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক

নাভানা লিমিটেড বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিক উন্মোচন করলো টয়োটার নতুন করোলা ক্রস ১.৮ লিটার হাইব্রিড সিরিজ। ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে সম্প্রতি নতুন মডেলের এই গাড়িটি উন্মোচন করা হয়। বিশ্বজুড়ে করোনা মহামারির নাজুক পরিস্থিতি বিবেচনায় নিয়ে নাভানা লিমিটেড অগমেন্টেড রিয়েলিটির মাধ্যমে একটি নতুন প্লাটফর্মে স্টাইলিশ ‘ক্রসভার’ মডেলটি উপস্থাপন করেছে।

অনুষ্ঠানে টয়োটা টুশো এশিয়া প্যাসিফিকের জেনারেল ম্যানেজার ইয়াসুহিরো মিউরা সিঙ্গাপুর থেকে অনলাইনের মাধ্যমে যোগ দিয়ে টয়োটার নতুন ‘ক্রসওভার’ মডেলটি নিয়ে গুরুত্বপূর্ণ দিকগুলো আলোচনা করেন। নাভানা লিমিটেডের অপারেটিভ ডিরেক্টর হামদুর রহমান সাইমন ও টয়োটা টুশো কর্পোরেশনের চিফ রিপ্রেজেন্টেটিভ এবং জেনারেল ম্যানেজার ‘তোরু মোরি’ নতুন ক্রসওভার মডেলটির যৌথভাবে উন্মোচন করেন। উন্মোচন অনুষ্ঠানটি পরিচালনা করেছেন নাভানা লিমিটেডের অপারেটিভ ডিরেক্টর হামদুর রহমান সাইমন।

অনুষ্ঠানে সকল স্বাস্থ্যকর্মীসহ করোনা মহামারির সকল সম্মুখ যোদ্ধাদের প্রতি সম্মান জানানো হয় যারা নিরলসভাবে সেবা দিয়ে সকল কোভিড–১৯ আক্রান্ত রোগীদের পাশে থেকেছেন। ১২টি জেনারেশন ধারাবাহিকতায় নতুন করোলা ক্রস এর ফিচার নিয়ে আলোচনা করা হয়।

টয়োটার করোলা ক্রস, একটি আধুনিক স্টাইলিশ গাড়ি, যা টয়োটার গুনগত মান, স্থায়িত্ব এবং নির্ভরযোগ্যতাকে ‘QDR’ প্রযুক্তি, (Quality, Durability, Reliability) প্রকাশ করে। করোলার এই হাইব্রিড ক্রস মডেলটি টয়োটার টেকসই গতিশীলতার ভিশনকে তুলে ধরে। হাইব্রিড টেকনোলজি ছাড়াও করোলার নতুন ক্রস মডেলটিতে আছে টয়োটার সবচেয়ে আধুনিক প্রযুক্তি ‘TNGA’ বা টয়োটা নিউ গ্লোবাল আর্কিটেকচার টেকনোলজি।

অনুষ্ঠানে মডেলটির বাহ্যিক ও অভ্যন্তরীণ অংশ নিয়ে আলোচনারে পাশাপাশি অন্যান্য ফিচার নিয়ে আলোচনা করা হয়। নতুন টয়োটা ক্রসওভারের ডিজাইনে ফুটে উঠেছে নতুনত্ব এবং আকর্ষনীয়তা। এ গাড়িটি আভিজাত্য ফুটোনোর পাশাপাশি ব্যবহারকারীকে অসাধারণ একটি রাইডিং অভিজ্ঞতা দিবে। সব মিলিয়ে করোলা ক্রস মডেলটি ব্যবহারকারীকে একটি ধারাবাহিক পারফর্মেন্স, টেকশই গতিশীলতা, জ্বালানী সাশ্রয়ী এবং পরিবেশবান্ধব অভিজ্ঞতা উপহার দিবে। করোলা ক্রসওভারের ভার্চুয়াল উন্মোচন অনুষ্ঠানটি বিপুল দর্শকের মনোযোগ আকর্ষণ করার পাশাপাশি মডেলটির বিভিন্ন বৈশিষ্ট্য তুলে ধরা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে নাভানা।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত