ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

লকডাউনে বেড়েছে পরকীয়া প্রেমের অ্যাপ ব্যবহার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৪ মে ২০২০, ২৩:৩৬

লকডাউনে বেড়েছে পরকীয়া প্রেমের অ্যাপ ব্যবহার

ভারতে লকডাউনে বেড়েছে পরকীয়া প্রেমের অ্যাপের ব্যবহার। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

ইউজাররা এটিকে অপরাধ না মনে করে উপকারী ভাবছেন। অ্যাপটি ব্যবহার করেছে ১০ লাখ ইউজার। এ সাইটির নাম গ্লেডেন।

করোনাভাইরাস সংক্রমণের ফলে লকডাউনে ঘরবন্দী মানুষ। ভারতের বিশেষ করে মুম্বাই, কলকাতা, দিল্লি, পুনে এবং হায়দরাবাদের নারীরা পরকীয়া প্রেমের অ্যাপ ব্যবহার করে সময় কাটাচ্ছেন। তারা মনে করছেন, মানসিক হতাশার পাশাপাশি শারীরিক ক্লান্তি ও দুর হচ্ছে।

এ সাইটির নাম গ্লেডেন। বিয়েবহির্ভূত সম্পর্ক চর্চা করার জন্যই এ সাইট। কয়েক মাসের মধ্যেই ভারতজুড়ে ১০ লাখ ইউজার বেড়েছে এক্সট্রা ম্যারিটাল ডেটিং অ্যাপ গ্লেডেনে। শুধু মার্চ আর এপ্রিলেই ১৬৬ শতাংশ নতুন ব্যবহারকারী এসেছে এই অ্যাপে। তবে নতুন এই ইউজারদের বেশিরভাগই নারী।

ভারতের যেসব নারীরা এ সাইট ইউজ করছেন তাদের বেশিরভাগই উচ্চশিক্ষিত এবং সম্মাননীয় পদে কর্মরত। তাদের যাতে এই অ্যাপে কোনও রকম সমস্যায় পড়তে না হয় সেদিকে সর্বদা নজর রাখছে অনলাইন সাইটটি।

গ্লেডেনের পক্ষ থেকে ইউজারদের কাছে বেশ কিছু প্রশ্ন রাখা হয়েছিল। এরমধ্যে একটি প্রশ্ন ছিল , তারা এ কাজটিকে অপরাধ মনে করছেন কিনা! উত্তরে ইউজাররা বলেছেন, সেক্স সম্পর্কের গুরুত্বপূর্ণ অংশ। সম্পর্ক টিকিয়ে রাখতে সেক্স অথবা সেক্সচুয়াল চ্যাটের প্রয়োজন রয়েছে। আর এখন সকলেই ভার্চুয়াল অ্যাফেয়ারে সময় দিচ্ছে। ফলে সেক্স চ্যাটকে তারা অপরাধ হিসেবে দেখছেন না। বরং ওয়ার্ক ফ্রম হোমের পর ক্লান্তি দূর করতে এই সব অ্যাপকেই বেছে নিচ্ছেন তারা।

বাংলাদেশে জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত