ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গ অনুপ্রবেশ মুক্ত করব

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২১ মার্চ ২০২১, ১৯:৩৫

ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গ অনুপ্রবেশ মুক্ত করব

পশ্চিমবঙ্গে বিজেপি সরকার ক্ষমতায় এলে পাঁচ বছরের মধ্যে অনুপ্রবেশ মুক্ত হবে বলে জানিয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপির সিনিয়র নেতা অমিত শাহ। রোববার রাজ্যে আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে এগরায় এক সমাবেশে এ কথা বলেন তিনি।

অমিত শাহ বলেন, মমতা দিদি রাজ্যে পরিবর্তনের কথা বলেছিলেন। আপনারা বলুন পরিবর্তন হয়েছে কী? বন্ধুরা পরিবর্তন কিছুই হয়নি। আগেও ‘অনুপ্রবেশ’ হচ্ছিল, এখনও অনুপ্রবেশের ঘটনা ঘটছে। আপনারা আমাকে বলুন, আপনারা কী বাংলাকে ‘অনুপ্রবেশ’ মুক্ত চান? মমতা দিদি কী অনুপ্রবেশ মুক্ত করতে পারবেন? আপনারা মোদিজির নেতৃত্বে বিজেপি সরকার তৈরি করে দিন তাহলে পাঁচ বছরের মধ্যেই আমরা বাংলাকে অনুপ্রবেশকারীদের হাত থেকে মুক্ত করব।’

বিজেপি অনুপ্রবেশকারী বলতে মূলত বাংলাদেশ থেকে বেআইনিভাবে আসা কথিত মুসলিমদের টার্গেট করে থাকে। তাদের কাছে বাংলাদেশ বা অন্য দেশ থেকে অমুসলিম মানুষজন উদ্বাস্তু বা শরণার্থী।

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আজ মুখ্যমন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দোপাধ্যায়কে টার্গেট করে বলেন, ‘মমতাদিদি চান যে ভাইপো (অভিষেক বন্দ্যোপাধ্যায়) মুখ্যমন্ত্রী হোক। আর মোদিজি চান ‘সোনার বাংলা’ গড়ে উঠুক। পাঁচ বছরের মধ্যে আমরা সোনার বাংলা তৈরি করব।’

তিনি আরো বলেন, বিজেপি কর্মীদের যারা খুন করেছে, ক্ষমতায় এলে পাতাল থেকে হলেও তাদের খুঁজে বের করব। খুনিদের জেলে ঢোকাব। তৃণমূলের গুণ্ডারা শিক্ষা পাবে।’ আগামী ২ মে তৃণমূল সরকারের পতন নিশ্চিত বলেও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ মন্তব্য করেন।

উল্লেখ্য, আগামী ২৭ মার্চ থেকে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের ভোট গ্রহণ শুরু হবে। আট ধাপে ভোট গ্রহণ শেষে গণনা করা হবে ২ মে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত