ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

নিয়মিত মাদক নিতেন শাহরুখপুত্র, দাবি তদন্ত সংস্থার

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২১, ১৬:৫৬  
আপডেট :
 ১৪ অক্টোবর ২০২১, ১৮:৩২

নিয়মিত মাদক নিতেন শাহরুখপুত্র, দাবি তদন্ত সংস্থার
আরিয়ান খান। ছবি: সংগৃহীত
আন্তর্জাতিক ডেস্ক

নিয়মিত মাদক সেবনের অভ্যাস ছিল শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের। বৃহস্পতিবার আদালতে আরিয়ানের মাদক মামলার শুনানি চলাকালে এ দাবি করেন জাতীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরোর (এনসিবি) আইনজীবী। খবর আনন্দবাজার অনলাইনের।

আদালতে একটি প্রশ্নের জবাবে আইনজীবী অনিল সিংহ বলেন, ‘আরিয়ান খান প্রথমবারের জন্য মাদক সেবন করছেন, বিষয়টি এমন নয়। আদালতের সামনে যে প্রমাণ দাখিল করা হয়েছে, তাতে তার নিয়মিত মাদক সেবনের বিষয়টি স্পষ্ট। শেষ কয়েকবছর ধরে এই অভ্যাস রয়েছে তার।’

এ ছাড়া, আরিয়ানের হেফাজত থেকে কোনও মাদক পাওয়া যায়নি এই দাবিও ঠিক নয়। শুনানি চলাকালে শাহরুখপুত্রের দেওয়া জবানবন্দি উল্লেখ করে আইনজীবী বলেন, ‘আরিয়ান ও তার বন্ধুরা আনন্দ উপভোগ করতে প্রমোদতরীতে গিয়েছিলেন। তাদের সজ্ঞানেই মাদকদ্রব্য পার্টিতে পৌঁছে গিয়েছিল। কারণ, আরিয়ান স্বীকার করেছেন, তার ও তার বন্ধুদের জন্য এই মাদক এসেছিল। তাই মাদকের কথা তারা জানতেন না, এই কথা বলার কোনও মানে হয় না।’

আদালতে জাতীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরোর আইনজীবীরা দাবি করেন, আরবাজ মার্চেন্টের থেকে যে মাদক উদ্ধার করা হয়েছিল, সেগুলো আনা হয়েছিল আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, প্রতীক গাবা ও আরও এক জনের জন্য। এরা একইসঙ্গে বেরিয়ে প্রমোদতরীতে উঠেছিলেন। মন্নত থেকে একটি মার্সিডিজ গাড়িতে করে এরা এসেছিলেন বলে দাবি করেছে এনসিবি।

বৃহস্পতিবার যদি আরিয়ান খান জামিন না পান, তা হলে এই সপ্তাহেও বন্দিদশা থেকে মুক্তির আর কোনও সম্ভাবনা থাকবে না। ইতোমধ্যে ১২ দিন মাদক নিয়ন্ত্রক ব্যুরোর হেফাজতে ও সাত দিন জেল হেফাজতে কাটিয়েছেন আরিয়ান। আজকে যদি জামিন না পান শাহরুখপুত্র, তা হলে কমপক্ষে ১৮ অক্টোবর পর্যন্ত জেলে থাকতে হতে পারে তাকে।

বাংলাদেশ জার্নাল / টিটি

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত