ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬ আপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪৩

প্রিন্ট

দিল্লিতে আজ মোদির মুখোমুখি মমতা

দিল্লিতে আজ মোদির মুখোমুখি মমতা
অনলাইন ডেস্ক

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বুধবার বিকেলে বৈঠকে বসছেন পশ্চিবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।বৈঠকের জন্য তিনি ইতিমধ্যেেই দিল্লি পৌঁছে গিয়েছেন। স্থানীয় সময় বিকেল ৪টা থেকে এই বৈঠক শুরু হওয়ার কথা রয়েছে।

বৈঠকে মমতা মোদির কাছে রাজ্যের একাধিক দাবিদাওয়া তুলে ধরবেন বলে জানা গেছে।

দিল্লির যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, ‘আমি তো গোটা বছর কলকাতাতেই থাকি। দিল্লি খুব কম যাই। দিল্লিতে সংসদ, রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী সবাই রয়েছেন। তাই কখনও কখনও রাজ্যের কাজে যেতে হয়। তবে এটা রুটিন কাজ।’

তবে বিভিন্ন সূত্রে জানা গিয়েছে, বিভিন্ন স্কিম নিয়ে কথা বলতেই দিল্লি গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিষয়টি রুটিন কাজ বলে মন্তব্য করলেও মোদি-মমতা বৈঠক নিয়ে ইতিমধ্যে প্রশ্ন তুলতে শুরু করেছে বিরোধীরা। বিরোধী শিবিরের একাংশের অভিযোগ, সিবিআইয়ের হাত থেকে রাজীব কুমারকে বাঁচাতেই মোদির কাছে ধর্না দিতে যাচ্ছেন মমতা। তবে বিরোধীদের এসব অভিযোগ উড়িয়ে দিয়েছেন তৃণমূল নেতারা। তাদের পালটা যুক্তি, রাজ্যের দাবি বুঝে নিতেই প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসছেন মুখ্যমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করা ছাড়াও দিল্লিতে একাধিক কর্মসূচি রয়েছে মুখ্যমন্ত্রী মমতার। তিনি সেখানে বিরোধী দলের একাধিক নেতার সঙ্গেও সাক্ষাৎ করতে পারেন। তবে কার কার সঙ্গে মুখ্যমন্ত্রীর সাক্ষাৎ হতে পারে সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত