ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০১৯, ১৪:১৮

প্রিন্ট

যাত্রা শুরু করতে যাচ্ছে অনলাইন শপিং সাইট ‘মহাসাগর ডট কম’

যাত্রা শুরু করতে যাচ্ছে অনলাইন শপিং সাইট ‘মহাসাগর ডট কম’
অনলাইন ডেস্ক

যাত্রা শুরু করতে যাচ্ছে ই-কমার্স বা অনলাইন শপিং সাইট ‘মহাসাগর ডট কম’। আগামী ১ ফেব্রুয়ারি থেকে সাইটটি যাত্রা শুরু করবো। এই ই-কর্মাস mohasagor.com সাইট থেকে থেকে সব বয়সের ক্রেতারা নিত্যপ্রয়োজনীয় প্রতিটি পণ্যসামগ্রী যেমন-গ্যাজেট, ইলেকট্রনিক্স, গৃহস্থলি সামগ্রী, শাড়ী, থ্রি-পিস, গহনা, বাচ্চাদের বিভিন্ন সামগ্রী, পাঞ্জাবী, শার্ট-প্যান্ট, প্রসাধনী, ফ্যাশন ও লাইফস্টাইল পন্যসহ অনেক পণ্যই অত্যন্ত সুলভ মূল্যে ঘরে বসে অর্ডার করা যাবে।

সব ধরনের ক্রেতারা যে কোনো সময়, যে কোনো স্থান থেকে কয়েকটি ক্লিকের মাধ্যমে নিজের ইচ্ছেমত অর্ডার করতে পারবেন। সঠিক সময়ে অফিস কিংবা বাসাতে পৌঁছে যাবে অর্ডারকৃত পণ্য।

সাইটটিতে ১২টি ক্যাটাগরিতে ১০ হাজারেরও বেশি পণ্য রয়েছে। মহাসাগর পরিচালকবৃন্দের মতে, আরও অনেক পণ্য এবং ক্যাটাগরি যোগ হবে খুব শিগগিরই। তারা মনে করেন, ব্যবসায়িক কেনাকাটার ওয়েব সাইট মহাসাগর ডট কম দেশের ই-কমার্স সেক্টরকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে অনেক অবদান রাখবে। জানা যায়, কোম্পানিটি ২০১৫ তে আত্মপ্রকাশ ঘটলেও আলাদা আলাদা প্রজেক্টে কার্যক্রম অব্যাহত রেখেছিল। কিন্তু বর্তমানে সবগুলো প্রজেক্ট একিভূত হয়ে মহাসাগর ডট কম নামেই কার্যক্রম চালিয়ে যাবে। এছাড়া কোম্পানিটির একটি ক্লথিং ব্র্যান্ড (Dream) রয়েছে। ড্রিম ব্র্যান্ডের পণ্যগুলো মহাসাগর সাইটে পাওয়া যাবে।

মহাসাগর তাদের নিজস্ব ব্যবস্থাপনায় সারাদেশে ক্রেতাদের অর্ডারকৃত পণ্য সরবরাহ করবে। এছাড়াও যেকোন পণ্য বিক্রেতাগণ তাদের পণ্য মহাসাগর সাইটে বিক্রয় এবং পেমেন্ট রিসিভ করতে পারবে খুব সহজেই।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close