ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭ আপডেট : ১৭ মিনিট আগে English

প্রকাশ : ১৬ জুলাই ২০২০, ১৭:৫৮

প্রিন্ট

প্রতারণার কথা স্বীকার করেছেন শাহেদ

প্রতারণার কথা স্বীকার করেছেন শাহেদ
নিজস্ব প্রতিবেদক

রিজেন্টের চেয়ারম্যান শাহেদ করোনার টেস্ট না করে রিপোর্ট দেয়ার প্রতারণার বিষয়টি স্বীকার করেছেন বলে জানিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) আব্দুল বাতেন এসব কথা জানান।

তিনি বলেন, ভুয়া রিপোর্ট দিয়ে টাকা হাতিয়ে নেয়ার কথা শাহেদ গোয়েন্দা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। আব্দুল বাতেন আরো বলেন, রিজেন্ট হাসপাতালে র্যাবের অভিযান শুরুর আগে কিছু মেশিনারিজ থেকে সরিয়ে ফেলা হয়। ডিবি ফের অভিযানে যাবে। এসব মেশিন কোথায় রাখা হয়েছে তা খোঁজা হবে। শাহেদের বিষয়ে কোনো ভুক্তোভোগী অভিযোগ করতে চাইলে তাদের অভিযোগ নেয়া হবে বলে জানান বাতেন।

এদিকে করোনাভাইরাস নমুনা পরীক্ষায় জালিয়াতির অভিযোগে দায়ের করা মামলায় রিজেন্ট হাসপাতাল ও গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদ ও এমডি মাসুদ পারভেজকে বৃহস্পতিবার সকালে ১০ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। একইসঙ্গে শাহেদের সহযোগী তারেক শিবলীর দ্বিতীয় দফায় ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

উল্লেখ্য, গত বুধবার ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে অবৈধ অস্ত্রসহ শাহেদকে গ্রেপ্তার করে র্যাব। তার বিরুদ্ধে দেবহাটা থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে। গ্রেপ্তারের পরই তাকে ঢাকায় নিয়ে আসা হয়।

এর আগে করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট দেয়াসহ নানা প্রতারণার অভিযোগে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. শাহেদ করিমকে প্রধান আসামি করে ১৭ জনের নামে গত ৭ জুলাই উত্তরা পশ্চিম থানায় মামলা করে র্যা ব। সেই মামলায় মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। এ মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে আছেন ৮ আসামি।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত