ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

নাটোর ইউনাইটেড প্রেসক্লাব সভাপতি করোনায় আক্রান্ত

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ২১ জুলাই ২০২০, ০৬:২৬  
আপডেট :
 ২১ জুলাই ২০২০, ০৬:৩৪

নাটোর ইউনাইটেড প্রেসক্লাব সভাপতি করোনায় আক্রান্ত

বীর মুক্তিযোদ্ধা, একুশে টেলিভিশন ও সমাকালের নাটোর প্রতিনিধি এবং ইউনাইটেড প্রেস ক্লাবের সভাপতি নবীউর রহমান পিপিলু করেনায় আক্রান্ত।

সোমবার রামেক মেডিক্যাল ল্যাবে নমুনা পরীক্ষার পর পজেটিভ হিসেবে শনাক্ত হন তিনি। তিনি শুধু রনাঙ্গনের ফ্রন্ট লাইনের যোদ্ধা নন সাংবাদিকতায় তিনি ফ্রন্ট লাইনরে একজন যোদ্ধা। করোনা মহামারী মাথায় নিয়ে তিনি ছুটে বেরিয়েছেন জেলার বিভিন্ন প্রান্তে।

নবীউর রহাম পিপলুর দ্রুত রোগ মুক্তি ও সুস্থতা কামানা করেছেন ইউনাইটেড প্রেস ক্লাবের সাংবাদিকসহ নানা শ্রেণি ও পেশার মানুষ। ইউনাইটেড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ এক বিবৃতিতে তার আশু রোগ মুক্তি কামনা করেন। ইউনাইটেড প্রেসক্লাবে দপ্তর সম্পাদক মেহেদী হাসান বাবুসহ তার শুভাকাঙ্ক্ষীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

নাটোর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা বলেন, এক সময় এক সাথে লড়াই করেছি জেএমবি , সর্বহারা এবং স্বাধীনতা বিরোধী শক্তির সাথে। ছোট খাট বিষয় নিয়ে কিছু মতবিরোধ থাকলেও আবার এক কাতারে চলেছি। আজ তিনি করোনায় আক্রান্ত। আল্লাহর কাছে প্রার্থনা করি তিনি যেন তিনি দ্রুত সুস্থ হয়ে উঠেন।

অপরদিকে নবীউর রহমান পিপলু সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, তাঁর তেমন কোন অসুবিধা নেই। নমুনা দেওয়ার পরথেকে তিনি বাসায় হোম আইসলেশানে রয়েছেন । তিনি সকলের কাছে দোয়া কমনা করেন যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারেন।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত