ঢাকা, শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ ঘন্টা আগে
শিরোনাম

ফরিদপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি পিয়াল, সম্পাদক মনিরুজ্জামান

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৪, ১৩:২৭  
আপডেট :
 ২৪ জানুয়ারি ২০২৪, ১৪:০১

ফরিদপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি পিয়াল, সম্পাদক মনিরুজ্জামান
ফরিদপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি পিয়াল, সম্পাদক মনিরুজ্জামান। ছবি: প্রতিনিধি

বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশন ফরিদপুর জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই বছরের জন্য গঠিত এ কমিটিতে মাহবুব হোসেন পিয়ালকে সভাপতি ও মনিরুজ্জামান মনিরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতে ফরিদপুর শহরের স্থানীয় একটি পত্রিকা অফিসে সাধারণ সভার মাধ্যমে সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়। এর আগে পূর্বের কমিটির মেয়াদ শেষ হওয়ায় সাধারণ সভায় তা বিলুপ্ত ঘোষণা করা হয়।

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও ২৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অন্যান্য কর্মকর্তাগণ হলেন, সহ-সভাপতি হারুন আনসারী, সহ-সভাপতি সঞ্জিব দাস, সহ-সভাপতি মহসীন মুন্সি, যুগ্ন-সম্পাদক জিল্লুর রহমান রাসেল, সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশীদ, অর্থ-সম্পাদক শ্রাবণ হাসান, প্রচার সম্পাদক বিজয় পোদ্দার, সাংস্কৃতিক সম্পাদক নিরঞ্জন মিত্র, দপ্তর সম্পাদক মো. রবিউল হাসান রাজিব, মহিলা বিষয়ক সম্পাদক শারমিন আক্তার রিমা, সহ-মহিলা বিষয়ক সম্পাদক খালেদা ইয়াসমিন লিপি, আলোকচিত্রী সম্পাদক আব্দুল মুঈন, ক্রীড়া সম্পাদক মানিক কুমার দাস।

এছাড়া কার্য-নির্বাহী সদস্য পদে মশিউর রহমান খোকন, রুহল আমিন খাঁন, কামরুল হাসান জুয়েল, জাহিদুল ইসলাম, রাশেদুল হাসান কাজল, জাকিব আহমেদ, প্রকৌশলী রুবেল হোসেন, জাকির হোসেন, আবু নাসির আলম, আকাশ দাশ, তামিম ইসলাম, তাওহিদুল ইসলাম ও মো. রুবেল।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত