ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৬ অাপডেট : ২২ মিনিট আগে English

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৪২

প্রিন্ট

ডিএসইসির নতুন কমিটির যাত্রা শুরু

ডিএসইসির নতুন কমিটির যাত্রা শুরু
নিজস্ব প্রতিবেদক

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নবনির্বাচিত কমিটি। মঙ্গলবার সকালে নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন আগের কমিটির দায়িত্বপ্রাপ্তরা।

বাংলাদেশ প্রেস কাউন্সিল অডিটোরিয়ামে আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানটি। এ সময় বিদায়ী সভাপতি কে এম শহিদুল হক ও সাধারণ সম্পাদক শাহাদৎ রানা নবনির্বাচিত সভাপতি জাকির হোসেন ইমন ও সাধারণ সম্পাদক মুক্তাদীর অনীকের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

পরে নতুন কমিটির সভাপতি জাকির হোসেন ইমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুক্তাদীর অনীকের সঞ্চালনায় নতুন কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে সাংগঠনিক সম্পাদক আনোয়ার সাদাত সবুজকে আহ্বায়ক করে চার সদস্যের একটি সাংগঠনিক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন-নাসিমা আক্তার সোমা, এমএ মান্নান মিয়া, সাইখুল ইসলাম উজ্জ্বল ও হুমায়ুন কবির তমাল।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নতুন কমিটির সহ-সভাপতি মো. বশির হোসেন মিয়া, যুগ্ম সম্পাদক জাওহার ইকবাল খান, কোষাধ্যক্ষ আবু কাওসার খোকন, সাংগঠনিক সম্পাদক মো. আনওয়ার সাদাত সবুজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক, জাকিয়া সুলতানা, দফতর সম্পাদক জামান সৈয়দী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল রানা ও প্রশিক্ষণ ও গবেষণা পদে শামীম আহসান।

সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন এমএ মান্নান মিয়া, শহীদ রানা , নাসিমা আক্তার সোমা, মাহমুদা আকতার, মোহাম্মদ আব্দুল ওয়াদুদ, নজরুল ইসলাম বশীর, লাবিন রহমান, মো. মামুনুর রশীদ মামুন, কারনিনা খন্দকার, দীপক ভৌমিক ও মোহাম্মদ সানাউল্লাহ।

নতুন এ কমিটি যাতে সবাইকে সঙ্গে নিয়ে সাব এডিটরদের কল্যাণে কাজ করতে সফল হন বিভিন্ন বক্তব্যে এমনটাই কামনা করেন সবাই।

প্রসঙ্গত, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুলকে প্রধান নির্বাচন কমিশনার করে গঠিত ৯ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের অধীনে বৃহস্পতিবার ৩১ জানুয়ারি জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে দুপুর একটায় ভোটগ্রহণ শুরু হয়। চলে সন্ধ্যা ছয়টা দশ মিনিট পর্যন্ত। নির্বাচনে তালিকাভুক্ত প্রায় ১১ হাজার ১২৩ জন ভোটারের মধ্যে ৭৫৯ জন ভোট দিয়েছিলেন।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত