ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

এমসি কলেজে সাংবাদিকদের পেটালো ছাত্রলীগ

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৭

এমসি কলেজে সাংবাদিকদের পেটালো ছাত্রলীগ
হামলার শিকার সংবাদকর্মীরা

সিলেটের এমসি কলেজে ছাত্রলীগের দুই পক্ষের হাতাহাতির ছবি তুলতে গেলে কর্মরত সাংবাদিকদের পিটিয়ে আহত করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোমবার বেলা ১২টার দিকে এমসি কলেজে মোহনা বসন্ত উৎসবে চেয়ারে বসাকে কেন্দ্র করে সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ ও সিলেট এমসি কলেজ ছাত্রলীগের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এসময় সেখানে দায়িত্বরত সাংবাদিকরা ছবি তুলতে গেলে তাদের ওপর হামলা করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। তারা জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রনজিত তালকুদারের অনুসারী বলে জানা যায়।

আহতরা হলেন, দৈনিক সমকালের আলোকচিত্রী ইউসুফ আলী, ভোরের কাগজের আলোকচিত্রী অসমিত অভি, সিলেট ভয়েস ডটকমের আলোকচিত্রী মিঠু দাস জয় ও সিলটিভি ডটকমের ক্যামেরাপার্সন কাউসার আহমদ।

শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, সিলেট এমসি কলেজে ছাত্রলীগের দুই পক্ষের হাতাহাতির ঘটনা ঘটেছে। ঘটনার পর সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এদিকে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় এমসি কলেজের অধ্যক্ষ নিতাই চন্দ্র চন্দ দুঃখ প্রকাশ করেছেন। তিনি তদন্তসাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলেও জানান।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত