ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

যুবলীগ চেয়ারম্যানের নাম ভাঙিয়ে চাঁদাবাজি!

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ৩০ মে ২০১৯, ১৯:২৩  
আপডেট :
 ৩০ মে ২০১৯, ১৯:২৪

যুবলীগ চেয়ারম্যানের নাম ভাঙিয়ে চাঁদাবাজি!

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক চৌধুরীর নামে চাঁদাবাজির অভিযোগ উঠেছে। আর এ অভিযোগ করেছেন স্বয়ং যুবলীগ চেয়ারম্যান।

বৃহস্পতিবার বিকেলে যুবলীগের দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানানো হয়।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বিবৃতিতে বলেন, সম্প্রতি আমি লক্ষ্য করেছি কিছু স্বার্থান্বেষী মহল আমার নাম ব্যবহার করে আমার ইমেজ নষ্টের জন্য বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করছে। আমার কাছে তথ্য এসেছে যে, আমার নাম ব্যবহার করে বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানে অর্থ ও নানারকম উপঢৌকন সামগ্রী নেয়ার জন্য তারা টেলিফোন করছে বা অনুরোধ করছে। শেখ হাসিনা, যুবলীগের চেয়ারম্যান এবং যুবলীগের ভাবমূর্তি নষ্টের জন্য স্বার্থান্বেষী মহলের এই অপতৎপরতা।

তিনি বলেন, আমি দ্ব্যর্থহীন ভাষায় বলতে চাই, আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ইফতার মাহফিল বা কোনো ধরনের অনুষ্ঠানের জন্য কারো কাছ থেকে অর্থ বা কোনো ধরনের সহযোগিতার আবেদন করিনি বা আমার কোনো প্রতিনিধি সহযোগিতার আবেদন করেনি। স্বার্থান্বেষী মহল আমার সুনাম ক্ষুন্নের জন্য এধরনের তৎপরতা চালাচ্ছে বলে আমি মনে করি।

একই সাথে যুবলীগ চেয়ারম্যান আইনপ্রয়োগকারী সংস্থাকে বিশেষভাবে বিষয়টি তদন্ত করা, দোষীদেরকে খুঁজে বের করা এবং তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য আবেদন জানিয়েছেন।

তিনি বলেন, কেউ যদি আমার নাম ব্যবহার করে কোনো প্রতিষ্ঠানের কাছে চাঁদা দাবি করে বা কোনো ধরনের সহযোগিতা চায় সেটা দেয়া থেকে বিরত থাকবেন এবং আইন প্রয়োগকারী সংস্থার কাছে জানাবেন। ওই ব্যক্তি বা ব্যক্তিদেরকে আইন প্রয়োগকারী সংস্থার কাছে সোপর্দ করবেন। এ ব্যাপারে আমি সবার সহযোগিতা কামনা করছি।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত