ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

অপরাজনীতি থেকে সবাইকে সচেতন থাকতে হবে: নাছিম

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৬ মে ২০২১, ১৪:২০

অপরাজনীতি থেকে সবাইকে সচেতন থাকতে হবে: নাছিম

বিএনপি - জামাত - হেফাজত করোনাকালে মানুষের পাশে না দাড়িয়ে অপরাজনীতি ও বিভ্রান্তির রাজনীতি নিয়ে ব্যস্ত। তাদের এই অপরাজনীতি ও বিভ্রান্তির রাজনীতি থেকে সবাইকে সচেতন থাকতে হবে, বলেছেন বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। আজ সকালে কলাবাগান ক্রীড়া চক্র মাঠে হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশ এগিয়ে গেলে মির্জা ফখরুলদের মত রাজনীতিবিদরা, জামাত হেফাজত কষ্ট পায়। এরা মানুষের পাশে না দাড়িয়ে অপরাজনীতি নিয়ে ব্যস্ত। আমরা বীরের জাতি। পরাজিত শক্তির হাতে আমরা পরাজিত হব না।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অনুসারে মানুষের কল্যাণে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে দাড়াচ্ছে। তারা এর আগে টেলিমেডিসিন, অক্সিজেন সিলিন্ডার, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে। আজ মানুষের পাশে ঈদ উপহার নিয়ে পাশে দাড়াচ্ছে। আমরা এই কার্যক্রমকে স্বাগত জানাই।

বাহাউদ্দিন নাছিম বলেন, আমরা মৃত্যকে জয় করতে পারবো না, তবে মৃত্যুর মুখোমুখি দাড়িয়ে কাজ করতে পারবো। করোনা যতদিন থাকবে ততদিন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মানুষের পাশে থাকবে। মানবিক কার্যক্রম এমুহূর্তে আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ। আওয়ামী লীগের নেতৃত্বে বাঙালী জাতিকে উন্নয়নের শিখরে নিয়ে যেতে হবে।

আজ সকালে কলাবাগান ক্রীড়া চক্র মাঠে ৪০০ হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে সেমাই, দুধ, তেল, সাবান, চিনি, পিয়াজ, পলাউর চাল সহ আটটি পণ্য বিতরণ করে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এবং দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, আব্দুল আলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, আবিদ আল হাসন, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, সদস্য রফিকুল হয়াদার ভুইঁয়া, জাহাঙ্গীর হোসেন বাবর সহ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ও মহানগর নেতারা।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত