ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

দেশের মানুষ এই সরকারকে আর দেখতে চায় না: ফখরুল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ এপ্রিল ২০২২, ২০:৫০  
আপডেট :
 ১০ এপ্রিল ২০২২, ২০:৫২

দেশের মানুষ এই সরকারকে আর দেখতে চায় না: ফখরুল

দেশের মানুষ বর্তমান সরকারের পতন দেখতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার রাজধানীর সাতারকুলের মাদানী এভিনিউতে গ্রীনভিল আউটডোরসে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে এক ইফতার মাহফিলে এ মন্তব্য করেন তিনি। ইফতারে সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

গণতান্ত্রিক সংগ্রামে এখন পর্যন্ত বিএনপির ছয় শতাধিক অধিক নেতা-কর্মী গুম হয়েছে উল্লেখ করে তিনি বলেন, সহস্রাধিক বিএনপির নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। ৩৫ লাখ নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়েছে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সম্পূর্ণ মিথ্যা মামলা দিয়ে আজকে অন্যায়ভাবে গৃহবন্দি করে রাখা হয়েছে। আমাদের সবার দম বন্ধ হয়ে আসছে, নিঃশ্বাস বন্ধ .. এই রকম একটা অবস্থা।

এ সময় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সংক্ষিপ্ত সভায় গুম হওয়া নেতা-কর্মীদের পরিবারের সদস্যরাও তাদের স্বজনকে ফিরে পাওয়ার আকুতির কথা প্রকাশ করেন। ইফতারের পর গুম হওয়া নেতা-কর্মীদের পরিবারের সদস্যদের ঈদ উপহার দেয়া হয়।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হকের সঞ্চালনায় ইফতার মাহফিলে বিএনপির মির্জা আব্বাস, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, মীর নাসির, আবদুস সালাম, তাহসিনা রুশদীর লুনা, খায়রুল কবির খোকন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, তাবিথ আউয়াল, ২০ দলীয় জোটের ফরিদুজ্জামান ফরহাদ, মোস্তাফিজুর রহমান ইরান, সৈয়দ এহসানুল হুদা, আজহারুল ইসলাম, শাহাদাত হোসেন সেলিম, সাইফুদ্দিন আহমেদ মনি, সৈয়দ মাহবুব হোসেনসহ মহানগর উত্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/আরকে

  • সর্বশেষ
  • পঠিত