ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

আড়ালে থেকেই কলকাঠি নাড়ছেন এরশাদ!

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৮, ১১:৫০  
আপডেট :
 ১৯ ডিসেম্বর ২০১৮, ১১:৫২

আড়ালে থেকেই কলকাঠি নাড়ছেন এরশাদ!

চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়ে নানা কাজে ব্যস্ত রয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। খবর পাওয়া গেছে, সিঙ্গাপুরে বসে বাংলাদেশি এক টেলিভিশন মালিকের সঙ্গে দীর্ঘ বৈঠক হয়েছে জাপা চেয়ারম্যানের। ওই টিভি চ্যানেলের মালিক জাতীয়তাবাদী ঘরানার বলেই সূত্র নিশ্চিত করেছে।

প্রায় সোয়া ঘন্টার বৈঠকে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির ভূমিকা, নির্বাচনে জাপার বিপর্যয় হলে করণীয় কি হবে তা নিয়ে আলোচনা হয় বলে বিশ্বস্ত সূত্রটি জানিয়েছে।

বাংলাদেশি ঐ টিভি মালিকের সিঙ্গাপুরেও ব্যবসা রয়েছে। প্রায়শঃই তিনি সিঙ্গাপুরে যাতায়াত করেন।

সূত্রটি জানায়, সিঙ্গাপুরের মোস্তফা সেন্টারের আশপাশ এলাকার একটি অ্যাপার্টমেন্টে বৈঠকটি হয়।

জাপা চেয়ারম্যান বর্তমানে উন্নততর চিকিৎসার জন্য সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার সফরসঙ্গী হিসেবে সেখানে অবস্থান করছেন তার একান্ত সচিব এবং জাপার প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার এবং ভাগ্নী জামাই ও জাপার প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

তবে বৈঠকের বিষয়টি জাপার ওই দুই প্রেসিডিয়াম সদস্য জানতেন না বলেই জানাচ্ছে সূত্রটি।

জাতীয় পার্টি এবার ক্ষমতাসীন আওয়ামী লীগের মহাজোটের শরিক দল হিসেবে ২৯টি আসনে এবং এককভাবে আরও ১৩২ আসনে প্রার্থী দিয়েছে। দলটি নিয়ে নির্বাচন ঘিরে চলছে নানা সমীকরণ। তারই পরিপ্রেক্ষিতে এই বৈঠককে গুরুত্বের সাথে দেখছেন সংশ্লিষ্টমহল।

এমনকি মনোনয়ন দেওয়া নেওয়া পর্যায়ে মহাজোট থেকে বেরিয়ে যাওয়ার হুমকি দিয়েছিলেন তিনি। পরে বিষয়টি পুরোপুরি না মিটিয়ে অসুস্থ হয়ে পড়ছে প্রথমে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয় হুসেইন মুহম্মদ এরশাদকে। সেখান থেকে গত ১০ ডিসেম্বর তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত