ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

নৌকার পক্ষে ভোটের মাঠে সোহেল তাজ

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৮, ১৬:১৩  
আপডেট :
 ২০ ডিসেম্বর ২০১৮, ১৬:৪৮

নৌকার পক্ষে ভোটের মাঠে সোহেল তাজ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিমিন হোসেন রিমির পক্ষে তার ছোট ভাই সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ নির্বাচনী প্রচারণায় নেমেছেন।

বুধবার (১৯ ডিসেম্বর) বিকালে উপজেলার সদর বাজার ও তরগাঁও ইউনিয়নের বিভিন্ন স্থানে ব্যাপক গণসংযোগ করেছেন তিনি।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম, কাপাসিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী বদু, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, জার্মান প্রবাসী ফারুক হোসেন, চিত্ত রঞ্জন সাহা, মইনুল হক মিলন প্রমুখ।

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী মুক্তিযুদ্ধের সংগঠক তাজউদ্দীন আহমদ ও সৈয়দা জোহরা তাজউদ্দীনের একমাত্র ছেলে সোহেল তাজ। ২০০৮ সালের নির্বাচনে গাজীপুর-৪ কাপাসিয়া আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন তানজিম আহমদ সোহেল তাজ। ২০০৯ সালের ৬ জানুয়ারি সোহেল তাজ স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব নিলেও ২০০৯ সালের ৩১ মে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন। ২০১২ সালের ৭ জুলাই সংসদ সদস্য পদ থেকেও পদত্যাগ করেন। মাঝে মধ্যে সামাজিক কর্মকাণ্ডে উপস্থিত থাকলেও রাজনীতিতে যুক্ত হবেন না বলে সাফ জানিয়ে দেন সাবেক এই স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী। তবে বোনের নির্বাচনকে সামনে রেখে তিনি আবার দেশের রাজনীতিতে সংযুক্ত হলেন।

  • সর্বশেষ
  • পঠিত