ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৯

প্রিন্ট

নাহিয়ান-লেখক আনুষ্ঠানিক দায়িত্ব নেবেন কাল

নাহিয়ান-লেখক আনুষ্ঠানিক দায়িত্ব নেবেন কাল
জার্নাল ডেস্ক

ছাত্রলীগের নতুন ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য আগামীকাল সোমবার আনুষ্ঠানিকভাবে সংগঠনের দায়িত্ব নেবেন।

রোববার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তারা এ কথা জানান।

নাহিয়ান জয় বলেন, ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে আমরা সোমবার আনুষ্ঠানিকভাবে সংগঠনের দায়িত্ব গ্রহণ করবো। একই সঙ্গে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

এসময় তিনি আরো বলেন, ছাত্রলীগের কারো বিরুদ্ধে চাঁদাবাজির কিংবা অপরাধের অভিযোগ প্রমাণ হলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। কাউকে ছাড় দেয়া হবে না।

ছাত্রলীগের ভাবমূর্তি পুণরুদ্ধারই নতুন নেতৃত্বের চ্যালেঞ্জ উল্লেখ করে সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশিত পথে থেকে ছাত্রলীগের ঐতিহ্য ফিরিয়ে আনতে কাজ করব। সংগঠনের ভাবমূর্তি পুনরুদ্ধারে আপ্রাণ চেষ্টা করব।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সংবাদ সম্মেলনে বলেন, সারাদেশে ছাত্রলীগের নেতাকর্মীদের যেকোনো অভিযোগ কিংবা দাবি থাকলে আমাদের জানাতে পারেন। আমাদের কাছে আসতে কোনো লবিং কিংবা মধ্যস্ততা লাগবে না। সংগঠনকে শক্তিশালী করতে নতুন নেতৃত্ব কাজ করবে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে তাদের সঙ্গে ছিলেন ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত