ঢাকা, রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭ আপডেট : ২১ মিনিট আগে English

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২০, ১৭:৩৮

প্রিন্ট

বিসিবির প্রতি আফ্রিদির অনুরোধ

বিসিবির প্রতি আফ্রিদির অনুরোধ
স্পোর্টস ডেস্ক

পাকিস্তানি এই ক্রিকেটার আন্তর্জাতিক ক্রিকেট না খেললেও এখনো খেলছেন লিগগুলোতে। বিপিএল শেষ হওয়ার আগেই পেয়েছেন বাংলাদেশ দলের পাকিস্তান সফরের সুসংবাদ। আর তাই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রতি জানিয়েছেন কৃতজ্ঞতা এই সাবেক পাকিস্তানি অলরাউন্ডার। বঙ্গবন্ধু বিপিএলে ঢাকা প্লাটুনের নিয়মিত খেলোয়াড় হিসেবে থাকায় কাছ থেকে দেখেছেন বাংলাদেশের ক্রিকেটকে।

পাকিস্তানে খেলতে বাংলাদেশকে শক্তিশালী দল পাঠানোর অনুরোধ করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। এক ইউটিউব ভিডিওতে তিনি বলেন, টাইগাররা পাক ডেরায় আসছে। এটা দারুণ খবর। দুই দলের মধ্যে সম্পর্ক উন্নয়নের জন্য এ সিরিজটি খুবই গুরুত্বপূর্ণ। এতে উপমহাদেশীয় স্বাদ পাওয়া যাবে।

আফ্রিদি বলেন, এটা দারুণ হবে, যদি পূর্ণ শক্তির দল নিয়ে পাকিস্তানে আসে বাংলাদেশ। আমি মনে করি, ম্যাচগুলো তীব্র প্রতিযোগিতাপূর্ণ হবে। বিপিএলে অনেক তরুণ উদীয়মান ক্রিকেটার দেখেছি। বাংলাদেশ এখন ভালো দল। নিজেদের দিনে তারা সবকিছু করতে পারে।

তবে তিন ভাগে বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে প্রশ্ন তুলেছেন আফ্রিদি। তিনি বলেন, এটা শ্রেয়তর হতো, যদি তিনবারের পরিবর্তে একবারই সফরে আসতো বাংলাদেশ। তবু তাদের সিদ্ধান্তকে সম্মান জানাই। আমাদের দেশ ভ্রমণে বাংলাদেশি সমর্থকদের স্বাগত জানাব। আপনারা এখানে আসুন, খেলা উপভোগ করুন।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত