ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

সৌম্য সরকারের বিয়ে: কে এই পূজা?

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৬:২৭

সৌম্য সরকারের বিয়ে: কে এই পূজা?

জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকারের বিয়ে। হঠাৎ করে সবাইকে চমকে দিতে চেয়েছিলেন সাতক্ষীরার এই ক্রিকেটার। তবে মিডিয়ার কারণে আগেই প্রকাশ পেয়ে যায় সৌম্য সরকারের বিয়ের খবরটি। যদিও মিডিয়ার সামনে বিয়ের বিষয়ে বিস্তারিত কোন কিছুই খোলামেলা বলছেন না সৌম্যের পরিবার।

সৌম্য সরকারের বাবা সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসের সাবেক শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকার বলেন, ‘বিয়ের বিষয়ে এখনো সবকিছু ঠিকঠাক হয়নি। সবকিছু ঠিক হলেই বিস্তারিত সকলকে জানাবো।’

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমার বৌমার নাম হচ্ছে প্রিয়ন্তি দেবনাথ পূজা। বাবা-দাদার বাড়ি খুলনায়। বর্তমানে ঢাকার গ্রিন রোডে থাকেন। বাবা ব্যবসায়ী। পূজা বর্তমানে ও লেভেল হায়ার সেকেন্ডারিতে (এইচএসসি) পড়ছে ঢাকার একটি কলেজে।’

বুধবার রাতে ঢাকা থেকে এসপি গোল্ডেন পরিবহনযোগে সাতক্ষীরায় পরিবারের কাছে বিয়ের আমন্ত্রণের জন্য নিমন্ত্রণপত্র পাঠান সৌম্য সরকার। বৃহস্পতিবার দুপুরের দিকে এসপি গোল্ডেনের কাউন্টার থেকে আমন্ত্রণপত্রের প্যাকেটটি সংগ্রহ করেন সৌম্যের বাবা কিশোরী মোহন সরকার। এ ব্যাপারে তিনি বলেন, কিছু কার্ড সৌম্য পাঠিয়েছে। সময়মত বিতরণ করা হবে।

অন্যদিকে সৌম্য সরকারের মেজ ভাই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে স্পোর্টস প্রশিক্ষক পুষ্পেন সরকার বলেন, বিয়ের দিন ধার্য হয়েছে ২৬ ফেব্রুয়ারি। ২৮ তারিখে বৌ-ভাত হবে সাতক্ষীরায়। গায়ে হলুদ ও আশীর্বাদের দিন এখনো ঠিক হয়নি। ২০ ফেব্রুয়ারি সৌম্য সরকারসহ আমরা একত্রে বাড়ি ফিরে ঠিক করবো।

এদিকে, সৌম্যে সরকারের বৌভাত অনুষ্ঠানের জন্য ২৮ ফেব্রুয়ারি রাতে সাতক্ষীরা শহরের মোজার্ফফার গার্ডেনকে (মন্টুমিয়ার বাগানবাড়ি) প্রস্তুত করা হচ্ছে। ২৬ জানুয়ারি ঘরোয়া পরিবেশে খুলনা ক্লাবে প্রিয়ন্তি দেবনাথ পূজার গলায় মালা পরাবেন জাতীয় দলের এই ক্রিকেটার সৌম্য সরকার।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত