ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

ন্যাড়া হলেন ওয়ার্নার, চ্যালেঞ্জ জানালেন কোহলিকে

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২০, ১৫:৩৪

ন্যাড়া হলেন ওয়ার্নার, চ্যালেঞ্জ জানালেন কোহলিকে

করোনার দাপটে বন্ধ সমস্ত স্পোর্টস ইভেন্ট। বাড়িই এখন সুস্থ থাকার একমাত্র স্থান। বাড়ির আঙ্গিনায় ঘুরে বেড়ানো ছাড়া আর কোনও উপায়ও নেই। একঘেয়েমি কাটাতে নানাজন নানারকমভাবে সময় কাটানোর চেষ্টা করছেন। তবে ডেভিড ওয়ার্নার অন্দরমহলে বসে একটু বেশিই পরীক্ষা-নিরীক্ষা করে ফেললেন। ট্রিমার হাতে তুলে নিয়ে মাথার সমস্ত চুল একেবারে সাফ করে দিলেন!

তবে না, শুধু বাড়িতে একঘেয়ে লাগছে বলেই যে এমন বৈচিত্র্য খুঁজে বের করেছেন অজি ক্রিকেট তারকা, এমনটা নয়। এর পেছনে একটি মানবিক কারণও রয়েছে। করোনা রুখতে যারা ফ্রন্ট লাইনে দাঁড়িয়ে নিরলস পরিশ্রম করে চলেছেন, সেই সব যোদ্ধাদের প্রতি নিজের ভালবাসা ও সমর্থন জানাতেই এই কাণ্ড ঘটিয়েছেন ওয়ার্নার।

বিশ্বজুড়ে করোনার থাবায় এখনও আতঙ্কে মানুষ। আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। কিন্তু তার মধ্যেও নিজেদের প্রাণের চিন্তা না করে আক্রান্ত রোগীদের সুস্থ করার দায়িত্ব পালন করে চলেছেন। গোটা দুনিয়ার সেই সব স্বাস্থ্যকর্মী এবং নিরাপত্তারক্ষীদেরই একটু অন্য স্টাইলে স্যালুট জানিয়েছেন ওয়ার্নার। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন তারকা ব্যাটসম্যান। যেখানে দেখা যাচ্ছে, কীভাবে ট্রিমার দিয়ে মাথার সব চুল উড়িয়ে দিলেন তিনি। করোনা-যোদ্ধারা প্রাণের ঝুঁকি নিয়ে এমন মহৎ কাজ করতে পারলে ওয়ার্নার তাদের কুর্নিশ জানাতে এটুকু করতে পারবেন না? সেটাই যেন বুঝিয়ে দিতে চাইলেন তিনি।

তবে একা নন, ওয়ার্নার চান, এভাবেই সেই যোদ্ধাদের সমর্থন জানান বাকিরাও। তাই ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছেন, যারা করোনা আটকাতে দিন-রাত পরিশ্রম করছেন তাদের সমর্থন জানানোর জন্য আমায় মনোনিত করা হয়েছিল। ভাল লাগুক বা নাই লাগুক- এটা করলাম।

এবার তিনি এই চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন বিরাট কোহলি, স্টিভ স্মিথ, প্যাট কামিন্স, মার্কাস স্টোয়নিসসহ বেশ কয়েকজন ক্রিকেটারের দিকে। চ্যালেঞ্জ গ্রহণ করে কি বিরাট কোহলি নিজের শখের চুল কেটে ফেলবেন? সেই প্রশ্নের উত্তরের অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।

  • সর্বশেষ
  • পঠিত