ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

শুভ জন্মদিন

দেশের পরিস্থিতি দেখে ভাড়াটিয়াদের পাশে দাঁড়িয়েছি: তাসকিন

  ইমরুল নূর

প্রকাশ : ০৩ এপ্রিল ২০২০, ১৯:১৪  
আপডেট :
 ০৩ এপ্রিল ২০২০, ১৯:২৩

দেশের পরিস্থিতি দেখে ভাড়াটিয়াদের পাশে দাঁড়িয়েছি: তাসকিন

তাসকিন আহমেদ, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ডানহাতি পেসার। খেলার মাঠে দূূর্দান্ত পারফর্মেন্স দিয়ে অসংখ্য ক্রিকেটপ্রেমীদের মুগ্ধ করেছেন এই গতিমানব। খেলাধূলার বাইরে মাঝেমাঝে টিভি বিজ্ঞাপন ও টক শোতে দেখা যায় এ তারকাকে।

আজ এই ক্রিকেট তারকার জন্মদিন। ঘড়ির কাঁটা ১২ ছোঁয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও ভালোবাসা পাচ্ছেন এই স্পিড হান্টার।

বর্তমানে বিশ্বজুড়ে করোনা আতঙ্কে সবাই ভীত। এমন পরিস্থিতিতে জন্মদিন নিয়ে কোন প্ল্যান নেই বলে জানান এ ক্রিকেট তারকা।

তাসকিন বাংলাদেশ জার্নালকে বলেন, দেশের এখন যে অবস্হা যাচ্ছে এমন সময়ে জন্মদিন নিয়ে কোন আয়োজন ভাবতে পারি না। বাসাতেই রয়েছি। সবার কাছ থেকে শুভেচ্ছা পাচ্ছি। এরমধ্যে কিছু বন্ধুরা ৬/৭ টা কেক নিয়ে বাসায় এসেছিল। তাদের সঙ্গে বাসাতেই কিছুটা সময় কাটিয়েছি।

তিনি আরও বলেন, জন্মদিন এলে পরিবারের সবার কাছ থেকেই ভালোবাসা পাই। তাছাড়া আমার যারা ভক্ত আছে তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেছা জানায় সবসময়, এটা খুব এনজয় করি। তাদের সবার প্রতি আমার অনেক ভালোবাসা।

দেশের করোনা পরিস্হিতি নিয়ে তাসকিন বলেন, করোনাভাইরাস বিষয়টাকে সিরিয়াসলি নিয়ে আমাদের উচিত সরকারের নির্দেশনা মানা। অনেকেই দেখছি এখানে সেখানে ঘোরাঘুরি করছে, এগুলা ঠিক নয়। আমাদের সবাইকে সচেতন থাকা উচিত আর এসময়টাতে ঘরে থাকা উচিত। সবাইকে আমি এটাই বলবো, এখন ঘরে থাকুন, সেইফ থাকুন।

তিনি আরও বলেন, এসময়ে যারা অসহায় তাদের পাশে এসে দাঁড়ান। তাদেরকে সহযোগিতা করুন। আমার জন্মদিন উপলক্ষে আমাদের যারা ভাড়াটিয়া আছেন তাদের এক মাসের ভাড়া মওকুফ করে দিয়েছি। দেশের পরিস্থিতি বিবেচনা করেই ভাড়াটিয়াদের পাশে দাঁড়িয়েছি। এছাড়াও আমার জায়গা থেকে যতটুকু সম্ভব অসহায়দের সহযোগিতা করছি, আপনারাও সবাই করুন।

দেশের করোনা পরিস্হিতিতে এখন পর্যন্ত বাংলাদেশে আক্রান্ত হয়েছেন ৬১ জন। এরমধ্যে মারা গেছে ৬ জন এবং সুস্হ হয়েছেন ২৬ জন।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত