ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

বার্সায় ফের ঝড়, ছয় পরিচালকের পদত্যাগ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১০ এপ্রিল ২০২০, ১৩:৫৯

বার্সায় ফের ঝড়, ছয় পরিচালকের পদত্যাগ

চলতি মৌসুমটা একের পর এক বিতর্কে কাটছে বার্সেলোনার। সেই বিতর্কের পালে নতুন হাওয়া লাগিয়ে এবার পদত্যাগ করলেন বার্সেলোনার ৬ বোর্ড পরিচালক। কিন্তু করোনা ভাইরাসের কারণে যখন সবধরনের ফুটবল স্থগিত, এমন সময় শীর্ষ কর্মকর্তাদের একযোগে পদত্যাগ বিস্ময় জাগানিয়া বৈকি। দুই সহ-সভাপতি এমিলি রুস্যান্ড এবং এনরিক টমবাসসহ বাকি চারজন হলেন সিলভিও ইলিয়াস, মারিয়া টেক্সিডর, জোসেপ পন্ট এবং জর্দি ক্লাসামিগলিয়া।

বর্তমান ক্লাব সভাপতি বার্তেমেউয়ের দল পরিচালনার পরিকল্পনাকে প্রশ্নবিদ্ধ করে নিজেদের পদত্যাগপত্র জমা দিয়েছেন এই ছয় পরিচালক। দায়িত্ব ছাড়ার সময় বার্তেমেউয়ের কর্মপরিকল্পনা পর্যালোচনা করার পরামর্শ দিয়েছেন তারা।

ছয়জনের সম্মিলিত এক চিঠিতে লেখা হয়েছে, ‘ক্লাব প্রেসিডেন্ট বার্তেমেউকে জানাতে চাই যে আমরা নিজেদের দায়িত্ব থেকে সরে দাঁড়াচ্ছি। বর্তমানে উদ্ভূত সংকটকালীন পরিস্থিতি মোকাবিলায় ক্লাবের অবস্থান এবং পরিকল্পনার ব্যাপারে ঐকমত্যে পৌঁছাতে না পেরে এই সিদ্ধান্ত নিয়েছি আমরা। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের নানান সম্পৃক্ততাও এখানে বড় বিষয়।’

গত ২০১৫ সালের জুলাই থেকে স্প্যানিশ ক্লাবটির প্রেসিডেন্ট পদে রয়েছেন বার্তেমেউ। চলতি মৌসুমে চারদিক থেকে আসা নানান চাপে পুরোপুরি বিপর্যস্ত তিনি। এটি সামাল দেয়ার জন্য এখন কী সিদ্ধান্ত নেবেন বার্তেমেউ, সেটিই দেখার।

  • সর্বশেষ
  • পঠিত