ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

রোনালদো-দিবালার গোলে জয় পেল জুভেন্টাস

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৩ জুন ২০২০, ০৯:২৪

রোনালদো-দিবালার গোলে জয় পেল জুভেন্টাস

ইতালিয়ান কাপের সেমি ফাইনালের দ্বিতীয় লিগ ও ফাইনালে ব্যর্থ হওয়া ক্রিশ্চিয়ানো রোনালদো এবার আলো ছড়ালেন সেরি আর কাপে। নিজেকে মেলে ধরলেন পাওলো দিবালাও। দুই ফরোয়ার্ডের নৈপুণ্যে বোলোনিয়াকে হারিয়ে লিগের মুকুট ধরে রাখার পথে আরেকটু এগিয়ে গেল জুভেন্টাস।

বোলোনিয়ার মাঠে ২-০ গোলে জেতা জুভেন্টাস ২৭ ম্যাচে ২১ জয় ও তিন ড্রয়ে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। এক ম্যাচ কম খেলা লাৎসিও ৬২ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৫৭।

সোমবার রাতে ম্যাচের ২২ মিনিটের সময় ডি-বক্সের মধ্যে ফাউলের শিকার হন ডাচ তরুণ প্রতিভা ম্যাথিয়াস ডি লিট। পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিক থেকে গোল করতে ভুল করেননি রোনালদো। এর ১৩ মিনিট পর স্কোরশিটে নাম তোলেন দিবালা। কোপা ইতালিয়ার ফাইনাল ম্যাচে টাইব্রেকারে তিনিই প্রথম ব্যর্থ শট নিয়েছিলেন। সেই হতাশা ভুলে বোলোনিয়ার বিপক্ষে গোল করেন ডি-বক্সের বাইরে থেকে এক বাঁকানো শটে। তাকে বল বাড়িয়ে দিয়েছিলেন বার্নার্ডোস্কি।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আর গোলের দেখা পায়নি কোন দল। উল্টো একদম শেষমুহূর্তে গিয়ে দলের বিপদ বাড়িয়েছেন জুভেন্টাসের ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানিলো। অযাচিত এক ফাউল করে দেখেছেন লাল কার্ড।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত