ঢাকা, রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭ আপডেট : ৩৩ মিনিট আগে English

প্রকাশ : ১৫ জুলাই ২০২০, ১৫:৩৪

প্রিন্ট

শেরেবাংলায় অনুশীলনে ফিরছেন ক্রিকেটাররা

শেরেবাংলায় অনুশীলনে ফিরছেন ক্রিকেটাররা
স্পোর্টস ডেস্ক

দেশে করোনার থাবায় প্রায় চার মাসের মত বাইশ গজে নেই ক্রিকেট। করোনার এই আতঙ্কে চাইলেও মাঠে মাঠে নামতে পারছেন না ক্রিকেটাররা। দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক হতে হয়তো আরও সময় প্রয়োজন। তারপরও অনুশীলনে করতে মরিয়া ক্রিকেটাররা। আর তাই আগামী শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন শুরু করবেন ক্রিকেটাররা।

করোনাকালে নিজেদের সুরক্ষিত রেখে ক্রিকেটাররা কোন পদ্ধতিতে অনুশীলন করবেন এই মর্মে একটি গাইডলাইন ইতোমধ্যেই বোর্ডগুলোকে দিয়েছে আইসিসি। সেই মোতাবেক নিজেদের ক্রিকেটারদের অনুশীলনের পরিকল্পনা সাজাতে মেডিকেল বিভাগকে নির্দেশনা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

আর সেই পরিকল্পনা অনুযায়ী জাতীয় দলের ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের সব ধরণের প্রস্তুতি নিয়েছে তারা। বিসিবির এক সূত্র থেকে জানা যায়, ৩০-৩৫ জন ক্রিকেটারদের নিয়ে এক সভা করেছে বিসিবি মেডিকেল বিভাগ। আর তাদের মধ্যে থেকে যারা অনুশীলন করবেন তারা আগামী শুক্রবার (১৭ জুলাই) এর মধ্যে নাম জমা দিতে বলা হয়ছে।

বিসিবির পক্ষ থেকে গতকাল ৩০-৩৫ জন ছেলে ক্রিকেটারের সঙ্গে অনুষ্ঠিত একটি সভায় জানতে চাওয়া হয়েছে কারা কারা অনুশীলনে আগ্রহী। তাদের বলা হয়েছে তোমরা তালিকা দাও। কারণ আমাদের প্রস্তুতির জন্য তালিকা দরকার। এখন পর্যন্ত আমরা ২ জনের নাম পেয়েছি। তবে হাতে এখনো সময় আছে। শুক্রবারের মধ্যে নাম দিতে হবে। আগ্রহীদের নিয়ে শনিবার থেকে আমরা অনুশীলন শুরু করব।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত