ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

এক ম্যাচেই করোনা আক্রান্ত ১২ জন!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৩:১২

এক ম্যাচেই করোনা আক্রান্ত ১২ জন!

বিশ্বজুড়ে করোনা পরিস্থিতির মধ্যেই বেশ কয়েক মাস ধরে হচ্ছে প্রতিযোগিতামূলক খেলাধুলা। বিভিন্ন খেলোয়াড়ের করোনা আক্রান্তের খবরও মিলছে নিয়মিত। তবে ইতালিয়ান সিরি'আ লিগে যে খবর দিল তাতে আতংকিত পুরো বিশ্ব।

দিনকয়েক আগেই ইতালিয়ান ক্লাবটির দুই খেলোয়াড় গোলরক্ষক মাতিয়া ও মিডফিল্ডার লাসে শোনে করোনা ভাইরাসে আক্রান্ত হন। এই দুই জনকে বাইরে রেখে গত রোববার নাপোলির বিপক্ষে সিরি 'আ লিগের ম্যাচ খেলেন জেনোয়া। কিন্তু ম্যাচ শেষে পরীক্ষা করে জানা যায় ক্লাবটির আরও ১২ জন করোনা আক্রান্ত!

ক্লাবটিতে সব মিলিয়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ জনে। ইতালিয়ান গণমাধ্যমগুলো জানিয়েছে, এই ১৪ জনের মধ্যে খেলোয়াড় ১০ জন অপর চারজন সাপোর্টিং স্টাফ।

ক্লাবটির পক্ষ থেকে জানানো হয়েছে, 'জেনোয়া করোনাভাইরাস প্রটোকলের ব্যাপারে সক্রিয় আছে। বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হয়েছে। পরিস্থিতি সম্পর্কে নিয়মিত আপডেট দেওয়া হবে।'

এদিকে বিপদে পড়েছে নেপোলিও। নেপোলি-জেনোয়া ম্যাচের পরেই যেহেতু ১২ জন আক্তান্ত হয়েছে,তাই এই ক্লাবটির খেলোয়াড়দের আক্রান্তের সম্ভাবনা রয়েছে অনেক।

আগামী সোমবার জুভেন্টাসের বিপক্ষে ম্যাচ খেলার কথা নাপোলির। সেই ম্যাচের আগে নাপোলির ফুটবলারদের করোনা পরীক্ষা করাতে হবে। ম্যাচটা নিয়ে শঙ্কা দেখছেন অনেকেই।

আরো পড়ুন: ৩০০ কিলোমিটার হেঁটে ৩ তরুণের প্রচারণা

আরো পড়ুন: ১৯ বছর বয়সেই সফল উদ্যোক্তা শিক্ষার্থী তুহিন

আরো পড়ুন: আনসু ফাতি: বার্সার বিস্ময় বালক

বাংলাদেশ জার্নাল/ডব্লিউএ/টিআই

  • সর্বশেষ
  • পঠিত