ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২০, ১৫:৫০

প্রিন্ট

নেইমারকে দলে ফেরাতে চায় বার্সা

নেইমারকে দলে ফেরাতে চায় বার্সা
ব্রাজিল সুপারস্টার নেইমার

স্পোর্টস ডেস্ক

২০১৩ সালে ৫৭ মিনিয়ন ইউরোর বিনিময়ে সান্তোস ছেড়ে বার্সেলোনা শিবিরে যোগ দেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। ২০১৬ সালে বার্সার সাথে আবারও পাঁচ বছরের চুক্তির মেয়াদ করলেও রেকর্ড ২২২ মিনিয়ন ইউরোর বিনিময়ে পিএসজিতে চলে যান নেইমার। নেইমারের চলে যাওয়া নিয়ে সেই সময়ে আইনি জটিলতায়ও জড়িয়ে পরেছিল বার্সা।

এদিকে গত মাসে বার্সেলোনার প্রেসিডেন্টের দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন জোসেফ মারিয়া বার্তেমেউ। তার সঙ্গে পদত্যাগ করেছে পুরো বোর্ড। নতুন প্রেসিডেন্টের জন্য আগামী জানুয়ারিতে হবে নির্বাচিন। সেখানেই লড়বেন এমিলি এমিলি রৌসাদের। বার্সার ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে তিনি জানিয়েছেন, বার্সার প্রেসিডেন্ট হলে নেইমারকে দলে ভেড়াতে চান তিনি।

মূলত ক্যাবের শক্তি বাড়ানোর জন্য অন্তত দুজন তারকা খেলোয়াড় কেনার কথা জানিয়েছেন তিনি। যার মধ্যে একজন হলেন নেইমার। তবে বার্সায় ফিরতে চাইলে নেইমারকে বার্সার ওপর করা মামলাটি তুলে নিতে হবে। এমনটাই জানিয়েছেন তিনি।

তিনি বলেন, 'আমরা দুজন শীর্ষ খেলোয়াড়কে দলে নেবো। একজন হলেন নেইমার। তিনি যদি বার্সার ওপর করা মামলাটি তুলে নিতে রাজি হয়,তাহলে তাকে দলে ফেরাতে আমরা সর্বোচ্চ চেষ্টা করব। এছাড়া অন্য যাকে আনতে চাই শিগগিরই তার নাম জানাতে পারব আশা করি।'

এদিকে নেইমার বার্সার হয়ে মোট চার মৌসুম খেলেছিলেন। চার মৌসুমে সর্বোমোট ১৮৬ ম্যাচে গোল করেছিলেন ১০৫ টি।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত