ঢাকা, শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭ আপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২০, ১৯:০১

প্রিন্ট

ইয়াসির-আকবর জুটিতে ঢাকার লড়াকু সংগ্রহ

ইয়াসির-আকবর জুটিতে ঢাকার লড়াকু সংগ্রহ
বেক্সিমকো ঢাকা

স্পোর্টস ডেস্ক

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ১২তম ম্যাচে আজ রাজশাহীর মুখোমুখি ঢাকা। টস হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৫ রান সংগ্রহ করেছে মুশফিকুর রহিমের দল। দলের পক্ষে ইয়াসির আলী হাফ সেঞ্চুরি করেন। ৩২ বলে ব্যক্তিগত অর্ধশত পূরণ করার পর ৩৯ বলে ৬৭ রান করে আউট হন তিনি। ২৩ বলে ৪৫ করে অপরাজিত থাকেন আকবর আলী। ২৯ বলে ৩৭ রান করেন মুশফিকুর রহিম।

ব্যাটিংয়ে নেমে ঢাকা প্রথমেই হারায় ওপেনার নাঈম হাসানকে। আরেক ওপেনার নাঈম শেখও টিকতে পারেনি। ১৯ বলে ৯ রান করে অষ্টম ওভারে বিদায় নেন। চার নম্বরে নেমে ৪ বলে ২ রান করে বিদায় নেন তানজিদ হাসান। ২৯ বলে ৩৭ রান করে উইকেটরক্ষকের হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন মুশফিকুর রহিম।

মুশফিক ফেরার পরে ১০০ রানের জুটি গড়েন ইয়াসির আলী ও আকবর আলী। ইনিংসের শেষ ওভারে ইয়াসির আউট হয়ে গেলেও আকবর আলী অপরাজিত থাকেন।

রাজশাহীর বোলারদের মধ্যে মুকিদুল ইসলাম ১টি, আরাফাত সানি ১টি, ফরহাদ রেজা ১টি ও শেখ মেহেদী হাসান ১টি করে উইকেট শিকার করেন।

বেক্সিমকো ঢাকা:

মুশফিকুর রহিম (অধিনায়ক), রুবেল হোসেন, তানজিদ হাসান তামিম, নাসুম আহমেদ, নাঈম শেখ, নাঈম হাসান, আকবর আলি, ইয়াছির আলি, মুক্তির আলি, শফিকুল ইসলাম ও রবিউল ইসলাম রবি।

মিনিস্টার গ্রুপ রাজশাহী:

মোহাম্মদ আশরাফুল, ফরহাদ রেজা, আরাফাত সানি, ফজলে রাব্বি, নুরুল হাসান সোহান, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মেহেদি হাসান, ইবাদত হোসেন, মুকিদুল ইসলাম ও আনিছুল ইসলাম ইমন।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত