ঢাকা, বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২০, ১৯:৫৩

প্রিন্ট

ফাইনালে ম্যান অব দ্য ম্যাচ আশরাফুল

ফাইনালে ম্যান অব দ্য ম্যাচ আশরাফুল
আশরাফুল

স্পোর্টস ডেস্ক

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে আশানুরূপ পারফরম্যান্স করতে না পারায় শেষদিকে একাদশে ছিলেন না মোহাম্মদ আশরাফুল। এই টুর্নামেন্টে রাজশাহীর হয়ে খেলেছেন তিনি। আজ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালে শিরোপার লড়াইয়ে খেলছে খুলনা ও চট্টগ্রাম।

এদিকে আশরাফুল খেলেছে বরগুনার এমপি কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে। আজ অনুষ্টিত হয়েছে সেই টুর্নামেন্টের ফাইনাল। ফাইনালে হেরেছে আশরাফুলের দল। তবে ফাইনাল হেরেও ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। ৬৬ বলে ৮৮ রানের অন্যবদ্ধ ইনিংস খেলেন তিনি। এ কারণে ম্যাচ সেরার পুরস্কার তুলে দেয়া হয় তার হাতে।

আজ সকাল সাড়ে ১১ টায় টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (আইইউবি)। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ১৬১ রান। জবাবে ১৮ ওভার তিন বলে ৯ উইকেট হারিয়ে বরগুনা বয়েজ সংগ্রহ করে ১২৯ রান। এতে ৩২ রানের সহজ জয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ।

এছাড়াও বরগুনা বয়েজের অধিনায়ক মোঃ মইনুল ইসলাম পাঁচ ম্যাচে ৮৯ রানের পাশাপাশি ও ১৩ উইকেট নিয়ে ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন।

এর আগে গত ২ ডিসেম্বর আট দলের অংশগ্রহণে বরগুনা স্টেডিয়ামে শুরু হয় জেলার সবচেয় বড় জাঁকজমকপূর্ণ এই ক্রিকেট টুর্নামেন্ট। গত ১১ ডিসেম্বর সকালে এবং বিকেলে সেমিফাইনালে জয়লাভ করে ফাইনালে পা রাখে বরগুনা বয়েজ ও ইনন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত