ঢাকা, রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭ আপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২১, ১১:৩৮

প্রিন্ট

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ দেখবেন যেভাবে

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ দেখবেন যেভাবে
ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক

দীর্ঘ ১০ মাস পর ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে যাচ্ছে বাংলাদেশ। এই সিরিজের সম্প্রচার স্বত্ব রেকর্ড পরিমাণ দামে ইতোমধ্যেই বিক্রি হয়ে গেছে। তবে খেলা দেখা যাবে কোন চ্যানেলে তা নিয়ে কৌতূহলের শেষ নেই। এবার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

রাষ্ট্রায়ত্ত টিভি চ্যানেল বাংলাদেশ টেলিভিশনসহ (বিটিভি) মোট তিনটি চ্যানেলে দেখা যাবে আসন্ন সিরিজে তিন ওয়ানডে ও দুই টেস্ট ম্যাচ। বিটিভির পাশাপাশি দেশের প্রথম খেলাধুলার চ্যানেল টি স্পোর্টস এবং নাগরিক টিভিতে দেখানো হবে পুরো সিরিজটি। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সম্প্রচার স্বত্ব আগেই বিক্রি হয়ে গিয়েছিলো। রেকর্ড পরিমাণ প্রায় ১৮ কোটি টাকায় এই স্বত্ব কিনে নিয়েছে ব্যানটেক। পরে তারা সিরিজের ম্যাচগুলো প্রচারের জন্য টি স্পোর্টস এবং নাগরিক টিভির সঙ্গে চুক্তি করেছে।

সাধারণত ৪ বছরের হিসেবে টেলিভিশন স্বত্ব বিক্রি করে থাকে বিসিবি। তবে এবার এসেছে ভিন্নতা। মূলত করোনাভাইরাস প্রকোপের কারণে বিসিবি ভিন্ন পথে হেঁটেছে। এই কারণেই সিরিজ ধরে সম্প্রচার স্বত্ব বিক্রি করতে হয়েছে বলে জানিয়েছেন বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

২০ জানুয়ারি (বুধবার) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সিরিজের প্রথম ওয়ানডেতে উইন্ডিজদের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। সিরিজের বাকি দুই ওয়ানডে যথাক্রমে মিরপুরে ২২ ও চট্টগ্রামে ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত