ঢাকা, রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৪৮ মিনিট আগে English

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২১, ১১:৪৮

প্রিন্ট

নিউজিল্যান্ড সফরে সাকিবকে পাচ্ছে না বাংলাদেশ

নিউজিল্যান্ড সফরে সাকিবকে পাচ্ছে না বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক

নিষেধাজ্ঞা কাটিয়ে রাজার বেশেই ফিরেছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডারের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরায় স্বস্তি নেমে এসেছে টাইগার সমর্থকদের মনে। তবে দলের জন্য সামনে আরেকটি অস্বস্তির খবর। আগামী মার্চে নিউজিল্যান্ড সফরে থাকছেন না সাকিব।

কদিন আগেই তৃতীয় সন্তানের আগমনী বার্তা দিয়েছেন সাকিব। ওই সময়টায় সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে হবে তাকে। তাই আগেভাগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) মৌখিকভাবে বিষয়টি জানিয়ে রেখেছেন সাকিব। এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেছেন, নিউজিল্যান্ড সফরে সাকিব আল হাসানের না যাওয়ার ব্যাপারে আমরা এখনও কোনো আনুষ্ঠানিক চিঠি পাইনি। যদি তিনি সফরে না যাওয়ার ব্যাপারে লিখিত আবেদন করেন তাহলে আমাদের অবশ্যই তার বিষয়টি বিবেচনা করতে হবে।

২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। তাদের প্রথম সন্তান আলাইনা হাসান অব্রির জন্ম হয় ২০১৫ সালে। গত বছরের ২৪ এপ্রিল দ্বিতীয় কন্যা ইররাম হাসানের বাবা হন সাকিব।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত