ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

প্রস্তুতি ম্যাচের জন্য বিসিবি একাদশ ঘোষণা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২১, ১৮:৪৩

প্রস্তুতি ম্যাচের জন্য বিসিবি একাদশ ঘোষণা

এক ম্যাচ বাকি থাকতেই ওয়ানডে সিরিজ জিতে নিলো তামিম-সাকিবেরা। ওয়ানডে সিরিজ শেষে মাঠে গড়াবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। তার আগে অনুষ্ঠিত হবে একটি প্রস্তুতি ম্যাচ, যে ম্যাচে বিসিবি একাদশের নেতৃত্বে থাকবেন নুরুল হাসান সোহান।

ক্যারিবীয় সিরিজ দিয়ে দীর্ঘ সময় পর টেস্ট খেলতে নামবে বাংলাদেশ। ফেব্রুয়ারিতে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টের পর আর লঙ্গার ভার্শন ক্রিকেট খেলার সুযোগই পাননি ক্রিকেটাররা। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের সিরিজের আগে তাই টাইগাররা খেলবে প্রস্তুতি ম্যাচ। চারদিনের ম্যাচটির ব্যাপ্তি অবশ্য নির্বাচনের কারণে একদিন কমে হয়ে তিনদিনে সম্পন্ন হবে।

চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে ২৯ জানুয়ারি। চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ৩ ফেব্রুয়ারি। তার আগে নিজেদের ঝালিয়ে নেওয়ার সুযোগ পাবেন সোহানরা। প্রস্তুতি ম্যাচের দলে আরও রয়েছেন সাইফ হাসান, সাদমান ইসলাম, নাঈম শেখ, সৈয়দ খালেদ আহমেদের মত ক্রিকেটাররা। ওয়ানডে দলে ডাক পাওয়া শরিফুল ইসলাম ছাড়াও প্রস্তুতি ম্যাচের স্কোয়াডে জায়গা পেয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের সদস্য তৌহিদ হৃদয়, মাহমুদুল হাসান জয় ও শাহাদাত হোসেন দিপু এবং অধিনায়ক আকবর আলী।

‘বিসিবি একাদশ’ স্কোয়াড:

কাজী নুরুল হাসান সোহান (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, আকবর আলী, তৌহিদ হৃদয়, মুকিদুল ইসলাম মুগ্ধ, শাহিন আলম, রিশাদ হোসেন, সাইফ হাসান, সাদমান ইসলাম, ইয়াসির আলী চৌধুরী, শাহাদাত হোসেন দিপু, নাঈম শেখ, শরিফুল ইসলাম ও সৈয়দ খালেদ আহমেদ।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত