ঢাকা, রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭ আপডেট : ১৮ মিনিট আগে

প্রকাশ : ০৬ মার্চ ২০২১, ২২:৩৬

প্রিন্ট

মোহামেডানের পরিচালক হলেন যারা

মোহামেডানের পরিচালক হলেন যারা

ক্রীড়া প্রতিবেদক

দিনভর জমজমাট নির্বাচনের নতুন কমিটি পেলো মোহামেডান স্পোর্টিং ক্লাব। আগেই ঘোষণা করা হয়, বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ঐতিহ্যবাহী দলটির নতুন সভাপতি হয়েছেন সাবেক সেনাপ্রধান জেনারেল আব্দুল মুবিন (অব.)। বাকি ১৬টি পরিচালক পদের ভোটের লড়াই শেষ হলো। নিজেদের পছন্দের পরিচালকদের বেছে নিয়েছেন ভোটাররা।

স্থানীয় একটি হোটেলে ক্লাবটির ইন্ডিপেন্ডেন্ট সভাপতি এম আমিন উদ্দিনের পরিচালনায় বার্ষিক সাধারণ সভা হয়েছে। এরপরই প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওসারের পরিচালনায় হয়েছে নির্বাচন। সেখানে ভোটার ছিল ৩৩৭ জন। এর মধ্যে ভোট পড়েছে ২৩৯টি। এর মধ্যে পরবর্তিতে ব্যালট বাতিল হয়েছে সাতটি।

আগামী দুই বছরের জন্য নতুন নির্বাচিত পরিচালকরা হলেন- শফিকুল ইসলাম মহিউদ্দিন এমপি, মাসুদুজ্জামান, হানিফ ভূঁইয়া, আবু হাসান চৌধুরী প্রিন্স, খোজেস্তা-নূর-ই-নাহরিন, জামাল রানা, কাজী ফিরোজ রশীদ এমপি, মাহবুব-উল আনাম, প্রকৌশলী গোলাম মো. আলমগীর, প্রকৌশলী কবির আহমদ ভূঁইয়া, মইন উদ্দিন হাসান রসিদ, মোস্তফা কামাল, সিদ্দিকুর রহমান, ইকরামুল হক, এ. জি. এম সাব্বির ও মঞ্জুর আলম।

নির্বাচনে হেরেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, কামরুন নাহার ডানা, মোস্তাকুর রহমান ও সাজেদ এ আদেল।

নির্বাচন নিয়ে ক্লাবটির স্থায়ী সদস্য ও সাবেক তারকা ফুটবলার ইমতিয়াজ সুলতান জনি গণমাধ্যমে বলেন, ‘নির্বাচন ভালোভাবেই হয়েছে। আশা করছি নতুন কমিটির অধীনে ক্লাবটি ঘুরে দাঁড়াতে পারবে। তবে আব্দুস সালাম মুর্শেদী ভাইয়ের নির্বাচনে হেরে যাওয়াটা দুঃখজনক।’

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত