ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

পাঁচ চমক নিয়ে বাংলাদেশ দল ঘোষণা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৯ মার্চ ২০২১, ১৭:০৯  
আপডেট :
 ০৯ মার্চ ২০২১, ১৮:১৯

পাঁচ চমক নিয়ে বাংলাদেশ দল ঘোষণা

আফগানিস্তান না এলে নেপালে স্বাগতিক দল ও কিরগিজস্তানের বিপক্ষে একটি সিরিজ খেলার কথা ভাবছে বাংলাদেশ। সিরিজ নিয়ে এখনও অনিশ্চয়তা থাকলেও এই তিনজাতির প্রতিযোগিতার জন্য ২৪ জনের দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

আজ বিকেলে এক সংবাদ সম্মেলনে দল ঘোষণা করেন জাতীয় দলের প্রধান কোচ জেমি ডে। এ সময় উপস্থিত ছিলেন বাফুফের ন্যাশনাল টিম কমিটির সদস্যরা। ২৪ জনের দলে নতুন মুখ পাঁচ জন। তিন জন মুক্তিযোদ্ধা ক্লাবের- দুই ডিফেন্ডার মোহাম্মদ ইমন ও মেহেদী হাসান এবং ফরোয়ার্ড মেহেদী হাসান। আর বসুন্ধরা কিংস থেকে ডাকা হয়েছে রিমন হোসাইন ও মোহামেডান থেকে হাবিবুর রহমান সোহাগকে।

নেপাল, বাংলাদেশ ও কিরগিজস্তান এই তিন দেশ মিলে ২৩ মার্চ থেকে ত্রিদেশীয় সিরিজ হবে। তবে এটা এখনো ‘প্ল্যান-বি’। বাফুফে জানিয়েছে ২৫ মার্চ বিশ্বকাপ বাছাই খেলতে আফগানিস্তান যদি শেষ পর্যন্ত না আসে, তাহলে এই সিরিজ হবে।

বাংলাদেশ দল:

আনিসুর রহমান, বিশ্বনাথ ঘোষ, রিমন হোসাইন, মাশুক মিয়া জনি, বিপলু আহমেদ, মাহবুবুর রহমান, মতিন মিয়া, সাহিদুল আলম, টুটুল হোসেন বাদশা, সোহেল রানা, সাদ উদ্দিন, রহমত মিয়া, রিয়াদুল হাসান, ইয়াসিন আরাফাত, জামাল ভূঁইয়া, মোহাম্মদ ইমন, মেহেদী হাসান, আশরাফুল ইসলাম রানা, আব্দুল্লাহ, মানিক হোসাইন মোল্লা, রাকিব হাসান, হাবিবুর রহমান সোহাগ, সুমন রেজা ও মেহেদী হাসান।-বাফুফে

স্ট্যান্ডবাই:

মিতুল মারমা, মোহাম্মদ আতিকুজ্জামান, আবু শাহেদ, রহিম উদ্দিন, ইমরান হোসাইন রিমন, ফয়সাল আহমেদ ও মোহাম্মদ জুয়েল।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত