ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

সাতপাকে বাঁধা পড়লেন বুমরা-সাঞ্জানা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৫ মার্চ ২০২১, ১৭:৪৮

সাতপাকে বাঁধা পড়লেন বুমরা-সাঞ্জানা
ছবি: সংগৃহীত

সোমবার সকালে ক্রীড়া সঞ্চালিকা সাঞ্জানা গণেশনের সঙ্গে একেবারে পাঞ্জাবি নিয়মে সাত পাকে বাঁধা পড়লেন জসপ্রীত বুমরা। গোয়ার এক বিলাসবহুল হোটেলে বিয়ের সব বন্দোবস্ত করা হয়েছিলো। ছিমছাম অনুষ্ঠানে শুধু দুই পক্ষের পরিবারের লোকজন ও পাত্র-পাত্রীর খুব কাছের কয়েকজন বন্ধু উপস্থিত ছিলেন। অতিথির সংখ্যাটা মাত্র ২০ জন। ভারতীয় দলের এ বোলারের বিয়ের আসরে মুঠোফোন সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছিলো।

বুমরা-সাঞ্জানা তাদের পরিবারের সদস্যরা এই বিবাহ পর্ব নিয়ে শুরু থেকে বেশ গোপনীয়তা বজায় রেখেছিলেন। ফলে গত কয়েক দিন ধরে ভারতীয় দলের তারকার বিয়ে নিয়ে গুঞ্জন চলছিল চরমে। যদিও বিয়ে মিটতেই দ্বিতীয় ইনিংসের ছবি নেট মাধ্যমে দিলেন বুমরা। সেই ছবি টুইটারে আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে গেল।

টুইটারে বুমরা লিখেছেন, ভালবাসা তার পথ খুঁজে তোমার কাছে চলে এসেছে। একরাশ ভালবাসা নিয়ে আমাদের নতুন পথ চলা শুরু হল। আজকের দিনটা আমাদের কাছে খুবই কাছের। খুবই প্রিয়। খুবই আনন্দের দিন। সবার কাছে আশীর্বাদ ও শুভেচ্ছা আশা করি।

রোববার বিয়ের সব আচার অনুষ্ঠান ছাড়াও সঙ্গীতের আয়োজন করা হয়েছিলো। সেখানেও ছিলেন দুই পরিবারের গুটি কয়েক সদস্য। সেখানেও কারও কাছে মুঠোফোন ছিল না। কারণ এই বিয়ের অনুষ্ঠানকে প্রচারের আলোয় নিয়ে আসতে রাজি ছিলেন না জসপ্রীত ও সাঞ্জানা।

মোতেরায় গোলাপি বলের টেস্ট খেলার পরেই ছুটিতে রয়েছেন এই তারকা বোলার। বিসিসিআইয়ের তরফে বলা হয়েছিলো ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন বুমরা। আর এরপর থেকেই চলছিলো একের পর এক গুঞ্জন ও তার দ্বিতীয় ইনিংস শুরু করা নিয়ে জল্পনা।

বেশ কয়েক বছর আগে বিসিসিআইয়ের বাৎসরিক অনুষ্ঠানে দু’জনের প্রথম সাক্ষাত হয়েছিলো। আর সেখানেই ২৭ বছরের সাঞ্জানার সঙ্গে তার প্রেমের সম্পর্কের শুরু। যদিও বুমরা ও সাঞ্জানা প্রেমের ব্যাপারটা অনেক বছর গোপন করে রেখেছিলেন। তবে তাদের সেই গোপন প্রেম আর গোপন থাকল কোথায়! তাদের দ্বিতীয় ইনিংসের ব্যাপারটা খোলসা করে দিলেন বুমরা।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত