ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

এতটা গাধা নই যে ডিভোর্স ছাড়া বিয়ে করব: নাসির

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২১ মার্চ ২০২১, ১৯:৩৪

এতটা গাধা নই যে ডিভোর্স ছাড়া বিয়ে করব: নাসির

আগের স্বামীকে তালাক না নিয়েই নাসিরের সঙ্গে সংসার পেতেছেন তামিমা তাম্মি, এমন অভিযোগ করেন রাকিব হাসান নামে এক ব্যক্তি। তিনি নিজেকে তামিমার স্বামী বলে দাবি করেন। বিষয়টি গণমাধ্যমে ছড়িয়ে পড়লে সারা দেশে তোলপাড় শুরু হয়।

তবে তামিমার দাবি, সব নিয়মকানুন মেনে তালাক দিয়েই তিনি নাসিরের বউ হয়েছেন। এবার নতুন করে আবারও নাসির জানিয়েছেন, আগের সংসারের ইতি টেনেই স্ত্রী তামিমা নাসিরকে বিয়ে করেছেন।

রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নাসির জানান, শিগগিরই তামিমার সঙ্গে তার বিয়ের বৈধতা নিরূপণে কাগজপত্র দেখানো হবে।

নাসির বলেন, এটুকুই এখন বলি, আমরা এতটা গাধা না যে ডিভোর্স না দিয়ে বিয়ে করব। আমি যা-ই করেছি লিগ্যালি করেছি। হয়তো সংবাদ সম্মেলন ডেকে আপনাদের বিস্তারিত দেখিয়ে দেব। আমরা সব কাগজপত্র সেভাবে দেখাইনি এখনও। ২-৩ জন ইউটিউবার এসব নিয়ে খবর প্রচার করছে আর মানুষজন এতটাই অশিক্ষিত, একতরফাভাবে এসব শুনে মাতামাতি করছে।

ব্যক্তিগত জীবনের এসব বিষয় খেলায় প্রভাব ফেলবে কিনা প্রশ্নে নাসির বলেন, এটা ক্রিকেট মাঠ। এখানে খেলতে এলে আমার মাথায় বাইরের চিন্তা থাকে না। কোনো খেলোয়াড়েরই থাকে না। বাইরে যাই হোক না কেন, ব্যাটিং-বোলিং করার সময় এসব চিন্তা থাকে না।

প্রসঙ্গত গত ভালোবাসা দিবসে প্রেমিকা তামিমাকে জমকালো উদযাপনে বিয়ে করেন অলরাউন্ডার নাসির হোসেন। বিয়ের সপ্তাহ না গড়াতেই নাসিরের স্ত্রীর নামে জিডি করেন রাকিব হাসান। রাকিবের অভিযোগ– নাসির তার স্ত্রীকে বিয়ে করেছে। নাসিরকে বিয়ের আগে তামিমা রাকিবকে ডিভোর্স দেননি। ওই সংসারে তাদের আট বছরের কন্যাসন্তান রয়েছে।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত