ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮ আপডেট : ১২ মিনিট আগে

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২১, ২১:০৬

প্রিন্ট

মদের বিজ্ঞাপন থাকছে না মঈনের জার্সিতে

মদের বিজ্ঞাপন থাকছে না মঈনের জার্সিতে
মঈন আলী।

স্পোর্টস ডেস্ক

ইংল্যান্ড জাতীয় দলের মুসলিম তারকা অলরাউন্ডার মঈন আলীর অনুরোধে জার্সি থেকে মদের বিজ্ঞাপন ফেলে দিল চেন্নাই সুপার কিংস (সিএসকে)।

একজন মুসলিম হিসেবে ইসলামে নিষিদ্ধ মদপান থেকে দূরে থাকার পাশাপাশি মঈন আলী মদের বিজ্ঞাপনও প্রমোটও করেন না। তার অনুরোধের পরিপ্রেক্ষিতে জার্সি থেকে মদের বিজ্ঞাপন সরিয়ে নেয়া হলো। চেন্নাইর নতুন জার্সিতে SNJ 10000 এর লোগো আছে। যা চেন্নাইয়ের পানীয় প্রস্তুতকারক কোম্পানি 'এসএনজে'র একটি শাখা।

এর আগে আইপিএলে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) হয়ে খেলার সময়ও মদের বিজ্ঞাপন সরানোর জন্য আবেদন করেন মঈন আলী। তার সেই আবেদনে সায় দেয় বেঙ্গালুরু।

মঈন আলীকে বেঙ্গালুরু রিলিজ করে দেওয়ার পর নিলামে ৭ কোটি রুপিতে দলে নেয় চেন্নাই। বেঙ্গালুরুর হয়ে তিন মৌসুমে মাত্র ১৯ ম্যাচে সুযোগ পেয়ে ব্যাট হাতে ৩০৯ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে ১০ উইকেট শিকার করেন ইংল্যান্ডের এই তারকা ক্রিকেটার।

শুক্রবার থেকে শুরু হবে আইপিএলের ১৪তম আসর। উদ্বোধনী ম্যাচে টানা দুই আসরের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিপক্ষ বিরাট কোহলির নেতৃত্বাধীন বেঙ্গালুরু। ঠিক পরের দিন দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস।

বাংলাদেশ জার্নাল/এসএমআর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত