ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

দেশে ফিরে ২৪ ঘণ্টা না পেরোতেই মাঠে মমিনুল-লিটন-জয়

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৪ এপ্রিল ২০২২, ১২:২৩

দেশে ফিরে ২৪ ঘণ্টা না পেরোতেই মাঠে মমিনুল-লিটন-জয়
ছবি- সংগৃহীত

দক্ষিণ আফ্রিকা থেকে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়ে মাত্র গতকালই দেশে ফিরেছেন টাইগারদের একাংশ। যাদের মধ্যে ছিলেন টেস্টের অধিনায়ক মমিনুল হক, লিটন কুমার দাস, মাহমুদুল হাসান জয়, মেহেদী হাসান মিরাজ, খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, তাইজুল ইসলাম ও সাদমান ইসলাম।

দেশে ফেরা ২৪ ঘন্টাও হয়নি, এরই মাঝে আবারো মাঠে নেমে গেছেন মমিনুল, লিটন আর জয়। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) আবাহনী লিমিটেড আর প্রাইম ব্যাংকের মধ্যকার ম্যাচ দিয়েই মাঠে নেমেছে জাতীয় দলের তিন ক্রিকেটার।

মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে প্রাইম ব্যাংক। প্রাইম ব্যাংকের হয়েই এবারের লিগে প্রথমবারের মতো খেলতে নামলেন টাইগারদের টেস্ট অধিনায়ক মমিনুল হক। অন্যদিকে ঐতিহ্যবাহী আবাহনীর জার্সিতে মাঠে নেমেছেন লিটন ও জয়।

লিটন আর জয় ফেরার আগের ম্যাচগুলোতে আবাহনীর হয়ে ইনিংস সূচনা করতো মুনিম শাহরিয়ার ও নাইম শেখ। আজ জাকের আলি অনিকের সাথে জয়কে ইনিংস ওপেন করতে পাঠিয়েছিলো আবাহনী ম্যানেজমেন্ট। শুরুটা ভালো করলেও ধরে রাখতে পারেননি অবশ্য শেষমেশ। ১৯ বল খেলে ২১ রান করে সাজঘরে ফিরতে হয়েছে জয়কে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত