ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

মেসির ফেরার ম্যাচে বার্সার হার

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ০৬:৩৯

মেসির ফেরার ম্যাচে বার্সার হার

স্প্যানিশ লীগে বার্সেলোনাকে ৪-৩ গোলে হারিয়েছে রিয়াল বেটিস। মেসি জোড়া গোল করলেও দলকে ৩ পয়েন্ট এনে দিতে পারেন নি। গত সেপ্টেম্বর ইনজুরিতে পড়ে মাঠের বাইরে ছিটকে যান লিওনেল মেসি। ৫ ম্যাচ পর তাকে ফিরে পেল বার্সেলোনা।

স্প্যানিশ লীগের ম্যাচে নিজেদের মাঠে রিয়াল বেটিসের কাছে ৪-৩ গোলের লজ্জাজনক হার নিয়ে মাঠ ছেড়েছে বার্সেলোনা। ম্যাচের ২০ মিনিটেই ফিরপোর গোলে এগিয়ে যায় সেল্টা। ৩৪ মিনিটে গোল করে দলকে আরও এগিয়ে নেন রিয়াল বেটিসের জোয়াকিন। প্রথমার্ধে আর কোন গোল না হলে ২-০ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় বার্সেলোনা।

কিন্ত সেই প্রত্যাশিত গোলের দেখা আর পাচ্চিল না তারা। ৬৮ মিনিটে পেনাল্টি পায় বার্সা। স্পট কিক থেকে গোল করে দলকে খেলায় ফেরান মেসি। কিন্তু ৩ মিনিট পরেই আবার ও গোল করে বেটিস,লো সেলসোর দুর্বল শট প্রতিহত করতে গিয়ে নিজেদের জালেই পাঠিয়ে দেন স্টেগান। ৮৩ মিনিটে ক্যানালাসের গোলে ৪-২ গোলে এগিয়ে যায় বেটিস। ৯২ মিনিটে মেসি এক গোল করলেও তা হার এড়ানোর জন্য যথেষ্ঠ ছিল না।

১২ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে এখনো পয়েন্ট তালিকার শীর্ষে আছে বার্সেলোনা। সমান ম্যাচে ২৩ পয়েন্ট করে নিয়ে তালিকার ২ এবং ৩ নাম্বারে আছে যথাকর্মে আতলেতিকো মাদ্রিদ এবং ডেপর্তিভো আলাভেজ।

  • সর্বশেষ
  • পঠিত