ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

নারী নির্যাতন করে জেলহাজতে মোহামেডান অধিনায়ক

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৮, ১৬:০৮  
আপডেট :
 ২৯ নভেম্বর ২০১৮, ১৬:১২

জেলহাজতে মোহামেডান অধিনায়ক

স্ত্রী নির্যাতনের অভিযোগে কেরানীগঞ্জ জেলহাজতে বন্দী জাতীয় দলের সাবেক ফুটবলার ও বর্তমান মোহামেডান দলের অধিনায়ক মিন্টু শেখ। স্ত্রীর দায়ের করা মামলায় গত ১৯ নভেম্বর তাকে গ্রেপ্তার করেছে হাজারীবাগ থানা-পুলিশ।

মিন্টুর সঙ্গে ৮ ব্ছর আগে বিয়ে হয়েছিল রুমা আক্তারের। প্রায় ৮ বছর আগে রুমা আক্তারের সঙ্গে বিয়ে হয় মিন্টুর। তাদের ৬ বছরের এক মেয়ে ও ২ বছরের এক ছেলে আছে। কিন্তু কয়েক বছর ধরে দ্বিতীয় বিয়ে করে তিনি নতুন সংসার শুরু করেছেন। দ্বিতীয় সংসারেও আছে এক ছেলে ও এক মেয়ে।

যে কারণে প্রথম স্ত্রী ও সন্তানদের সঙ্গে যোগাযোগ এক প্রকার বন্ধ হয়ে যায়। এক পর্যায়ে রুমা আক্তার জেনে যান তার দ্বিতীয় সংসারের কথা। এরপর মাগুরাতেই মিন্টুর নামে নারী নির্যাতন ও যৌতুকের মামলা দায়ের করেন রুমা আক্তার।

মিন্টুকে গ্রেপ্তারের খবর নিশ্চিত করে হাজারীবাগ থানার সাব ইন্সপেক্টর অজয় কৃষ্ণ পাল বলেন, 'নির্যাতন মামলায় ১৯ নভেম্বর গ্রেপ্তার করা হয় তাকে। পরদিন ঢাকার আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এখন তিনি কারাগারে।'

জাতীয় দলের বেশ কজন ক্রিকেটারের বিরুদ্ধে সম্প্রতি নারী নির্যাতনের মামলা হলেও নিকট অতীতে কোনো ফুটবলারকে জেল হাজতে যেতে হয়নি।

  • সর্বশেষ
  • পঠিত