ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

দেশে আসছেন না সাকিব

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৯, ১৭:০১  
আপডেট :
 ২২ এপ্রিল ২০১৯, ১৭:০৩

দেশে আসছেন না সাকিব

আইপিএলে ব্যস্ত বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসান এখনই আর দেশে ফিরছেন না। ত্রিদেশীয় সিরিজে খেলার জন্য ভারত থেকে সরাসরি আয়ারল্যান্ডে উড়াল দিয়ে জাতীয় দলের সাথে যোগ দেবেন সাকিব।

জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক এবং ওয়ানডের সহ-অধিনায়ক চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের খেলোয়াড় হিসেবে অংশ নিচ্ছেন। যদিও প্রথম ম্যাচের পর থেকে তিনি রয়েছেন একাদশের বাইরে।

২২ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া প্রস্তুতি ক্যাম্পকে সামনে রেখে সাকিবকে দেশে ফেরার জন্য চিঠি দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। উদ্দেশ্য ছিল, বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার দেশে ফিরে বিশ্বকাপ ও ত্রিদেশীয় সিরিজের প্রস্তুতি ক্যাম্পে যোগ দেবেন। বিসিবি ২৩ অথবা ২৩ এপ্রিল সাকিবের ফেরার সম্ভাবনার কথাও জানিয়েছিল।

তবে এবার জানা গেল, সাকিব এখন দেশে না ফিরে ব্যস্ত থাকবেন আইপিএল নিয়েই। আর বাংলাদেশ দল ত্রিদেশীয় সিরিজের জন্য আয়ারল্যান্ডে উড়াল দেওয়ার পর সাকিবও ভারত থেকে আয়ারল্যান্ডে যোগ দেবেন দলের সাথে। এ বিষয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, বিগত অনেকগুলো ম্যাচে একাদশে সুযোগ না পেলেও সামনের ম্যাচগুলোতে হায়দরাবাদের একাদশে সুযোগ পাওয়ার উজ্জ্বল সম্ভাবনা রয়েছে সাকিবের।

আইপিএলের মত বড় আসরে খেলার অভিজ্ঞতা অর্জন করাও কম কিছু নয়। প্রস্তুতি ক্যাম্পে তার যে প্রস্তুতি হত তার অনেকাংশই হয়ে যেতে পারে আইপিএলে ম্যাচ খেলে। আর এ কারণেই এখন দেশে ফিরে আসছেন না এই তারকা ক্রিকেটার।

  • সর্বশেষ
  • পঠিত