ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১২

প্রিন্ট

খালি গায়ে হাফপ্যান্ট পড়া এ কোন কোহলি!

খালি গায়ে হাফপ্যান্ট পড়া এ কোন কোহলি!
স্পোর্টস ডেস্ক

শিরোনাম পড়ে আর ছবি দেখে হয়তো কিছুটা চমকে গেছেন। আপনার মতো হাজারো সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী এভাবেই চমকেছেন কোহলির এ ছবি দেখে। গায়ে জামা ছাড়া হাফপ্যান্ট পড়া এ কোহলি যেন নতুন কিছুই!

বৃহস্পতিবার কোহলির ফেসবুক ভেরিফাইড পেইজ থেকে পোস্ট করা হয় এ ছবিটি। যা রিতীমতো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল। এ ছবি নিয়ে অবশ্য এরই মধ্যে বেশ সমালোচনার শিকার হয়েছেন বিরাট কোহলি।

জি নিউজ বলছে, তিনি একজন সেলিব্রিটি। এমন ছবি পোস্ট করার জন্য তাকে প্রশ্নের মুখে পড়তে হল। সাধারণ কোনও মানুষ এমন ছবি দিলে হয়তো এতটা প্রভাব পড়ত না। গায়ে জামা নেই। স্রেফ একখানা হাফ প্যান্ট পরে কোনও এক রাস্তায় হতোদ্যম হয়ে বসে রয়েছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট।

যদিও বিরাট নিজে এই ছবিতে অস্বাভাবিত কিছু রয়েছে বলে মনে করেননি। তাই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, যতক্ষণ পর্যন্ত আমরা অন্তরে উঁকি দিয়ে দেখি ততক্ষণ বাইরে দেখার প্রয়োজন হয় না।

সাধারণ মানুষ সহজেই যেটা করতে পারেন অনেক সময় সেলিব্রিটিরা সেটা করলে শোভা পায় না। বিরাটের সঙ্গেও হয়তো এমনটাই হল। নিয়মের বাইরে গিয়ে বিরাটের এই খালি গায়ের ছবি তাই তার ভক্তরা ভালভাবে নিতে পারলেন না।

প্রসঙ্গত, এর আগেও হাফপ্যান্ট পরে টস করতে মাঠে আসতে দেখা যায় বিরাট কোহলিকে। সে সময়ও বিতর্ক হয়েছিলো প্রচুর।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত