ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬ আপডেট : ৩৭ মিনিট আগে English

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৮

প্রিন্ট

গুজব: হোটেল ভাড়া নেই জিম্বাবুয়ের

গুজব: হোটেল ভাড়া নেই জিম্বাবুয়ের
স্পোর্টস ডেস্ক

ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজের পঞ্চম ম্যাচে মুখোমুখি হয়েছে আফগানিস্তান-জিম্বাবুয়ে। চট্টগ্রামে সন্ধ্যা সাড়ে ছয়টায় অনুষ্ঠিত হয় ম্যাচটি। আজকের ম্যাচটি অনেকটাই গুরুত্বহীন। কারণ ইতোমধ্যে সিরিজ থেকে ছিটকে পড়েছে জিম্বাবুয়ে আর সবার আগে ফাইনাল নিশ্চিত করেছে আফগানিস্তান।

বাংলাদেশের ক্রিকেটের অকৃত্রিম বন্ধু জিম্বাবুয়ে। সম্প্রতি তাদের সদস্যপদ স্থগিত করেছে আইসিসি। কিন্তু এই দুঃসময়ে তাদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ। বিসিবির আতিথেয়তায় এই মুহূর্তে বাংলাদেশের মাটিতে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলছে জিম্বাবুয়ে। এমনই এক সময়ে দেশের কিছু অনলাইন পোর্টালে ছড়ানো হচ্ছে গুজব!

'বিশ্বস্ত সূত্রের' বরাত দিয়ে একটি শীর্ষ মিডিয়ায় প্রকাশিত সংবাদে বলা হয়েছে, ত্রিদেশীয় সিরিজের ম্যাচ খেলার চেয়ে নাকি হোটেল ভাড়া যোগার করা নিয়েই চিন্তিত জিম্বাবুয়ের ক্রিকেটার এবং টিম ম্যানেজম্যান্ট! ওই সংবাদে 'বিশ্বস্ত সূত্র' ছাড়া আর কোনো সূত্র ব্যবহার করা হয়নি। এছাড়া জিম্বাবুয়ে ক্রিকেট বা বিসিবির কোনো কর্মকর্তার বক্তব্যও নেওয়া হয়নি।

এমন সংবাদে ক্ষুব্ধ হয়েছে বিসিবি। এসব খবর 'ভিত্তিহীন' বলে উড়িয়ে দিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। এছাড়া বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, জিম্বাবুয়ে দলের হোটেল ভাড়াসহ বাদবাকী খরচ বিসিবিই বহন করছে। হয়তো এই মুহূর্ত দুর্দিন কাটাচ্ছে জিম্বাবুয়ে, কিন্তু এর সুযোগ নিয়ে চটকদার খবর প্রকাশ করা মানে তাদেরকে অপমানের সামিল। যে জিম্বাবুয়ে বাংলাদেশের বিপদে পাশে থেকেছে, তাদেরকে বন্ধুভাবাপন্ন মনোভাবেই দেখা উচিত।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত